Viral Video: সামান্য আনন্দ নিয়ে এল জীবনের ঝুঁকি! বাইক স্টান্টের পরিণতি দেখে ক্ষুব্ধ নেটিজ়েনরাও

Bike Stunt: শুধু সোশ্যাল মিডিয়া নয়, আপনি যদি একটু লক্ষ্য করেন তাহলে রাস্তাতেও এই ধরনের ঘটনা দেখতে পাবেন।

Viral Video: সামান্য আনন্দ নিয়ে এল জীবনের ঝুঁকি! বাইক স্টান্টের পরিণতি দেখে ক্ষুব্ধ নেটিজ়েনরাও
দেখুন সেই ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2022 | 2:07 PM

আপনি সোশ্যাল মিডিয়ায় এমন ভিডিয়ো (Viral Video) প্রায়ই দেখতে পাবেন, যেখানে কমবয়সি ছেলেরা বাইক (Bikes) নিয়ে স্টান্ট (Stunt) করছে। কোনও ক্ষেত্রে তাঁরা সফল হন, আবার অনেক ক্ষেত্রে সেই স্টান্ট ডেকে আনে মারাত্মক বিপদ। শুধু সোশ্যাল মিডিয়া নয়, আপনি যদি একটু লক্ষ্য করেন তাহলে রাস্তাতেও এই ধরনের ঘটনা দেখতে পাবেন। সম্প্রতি আবারও একটি বাইক স্টান্টের ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সামান্য আনন্দ যে জীবনের ঝুঁকি বাড়িয়ে তুলতে পারে তা হয় ছেলেটি বুঝতে পারেনি।

সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে সিঁড়ির ওপর দিয়ে বাইক চালাচ্ছে একটি ছেলে। সিঁড়ির উচ্চতাও নেহাত কম নয়। ভিডিয়ো দেখে মনে হচ্ছে কোনও পাহাড়ি এলাকা। সিঁড়ির ওপর দিয়ে বাইক চালানোর অর্থ যে কোনও সময় দুর্ঘটনা ঘটতে পারে।

প্রথমে ছেলেটি বাইক চালায় সিঁড়ির ওপর দিয়ে। প্রথমে একটু অসুবিধা হলেও, পরে মোটামুটি ঠিক-ঠাক ভাবেই সিঁড়ির ওপর গাড়ি নিয়ে নেমে যায়। কিন্তু শেষে গিয়েই ঘটল বিপদ। সিঁড়ি দিয়ে নেমে মোটরবাইক নিয়ে সে পড়ে গেল খাদে। যদিও এর পর কী হয়েছে তা দেখা যায়নি ভিডিয়োতে। তবে দর্শক আন্দাজ করতেই পারবেন যে একটা দুর্ঘটনা ঘটেছে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

বর্তমানে তরুণদের মধ্যে স্টান্টের ক্রেজ বাড়ছে। রাতারাতি বিখ্যাত হওয়ার জন্য মানুষ যে কোনও কিছু করতে ইচ্ছুক। অনেক সময় তারা জীবনের ঝুঁকিও নেয়। ভাইরাল হওয়া স্টান্ট ভিডিয়োগুলির ক্ষেত্রেও একই। এই ভিডিয়োতেও সেই একই দৃশ্য উঠে এসেছে। কয়েক ধাপ নামার পর বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে যায় আর সে সিঁড়ি দিয়ে পিছলে খাদে পড়ে যায়।

এই ভিডিয়োটি adblr নামক একটি অ্যাকাউন্ট থেকে Reddit-এ শেয়ার করা হয়েছে। কয়েক ঘণ্টার মধ্যেই এই ভিডিয়ো লাখ লাখ মানুষ দেখে নিয়েছেন। হাজার হাজার মানুষ লাইকও করেছেন ভিডিয়ো। ভিডিয়োটি শেয়ারের সংখ্যাও নেহাত কম নয়। এখান থেকেই বোঝাচ্ছে কীরূপ ভাইরাল হয়েছে ভিডিয়োটি।

এই ভিডিয়োতে বহু মানুষ কমেন্টও করেছেন। একজন ইউজার লিখেছেন যে এই ব্যক্তি হয়তো ভেবেছিলেন যে তিনি সময়মতো ব্রেক লাগিয়ে গাড়ি থামিয়ে ফেলবেন। তবে তিনি তাঁর সুযোগ পাননি। অন্য একজন লিখেছেন, “এটি এমন একজন লোক যে সদ্য গাড়ি চালানো শিখেছে।” আরেক জন ইউজার লিখেছেন যে, হেলমেট ছাড়া গাড়ি চালানোও অপরাধ।

আরও পড়ুন: ১০ কিলোমিটার রাস্তা রোজ ছুটেই বাড়ি ফেরেন এই তরুণ! কিন্তু কেন? তরুণের জীবন সংগ্রামের কাহিনি শুনে অবাক নেট দুনিয়া

আরও পড়ুন: জুতো দিয়ে পুলিশ কর্মীকে বেধরক মারলেন এক মহিলা! কী হয়েছিল জানলে ক্ষুব্ধ হবেন আপনিও