Viral Video: শাড়ি পরেই পুশ আপ, সাবলীল ভঙ্গিতে ওয়েট লিফটও করলেন পুণের মহিলা

শর্বরীর ভিডিয়ো ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। মহিলার ফিটনেস সত্যিই ঈর্ষা করার মতো, বলছেন নেটাগরিকরা।

Viral Video: শাড়ি পরেই পুশ আপ, সাবলীল ভঙ্গিতে ওয়েট লিফটও করলেন পুণের মহিলা
শাড়ি পরেই চলছে পুশ আপ।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2021 | 9:13 PM

শাড়ি পরেই দিব্যি দিচ্ছেন পুশ আপ। ওয়েট লিফট থেকে শুরু করে ডাম্বেল নিয়ে কসরত, বাদ যায়নি কিছুই। পুণের মহিলার কাণ্ডকারখানা দেখে অবাক নেট দুনিয়া। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই মহিলার ওয়ার্ক আউটের ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, শাড়ির আঁচল গুঁজে নিয়ে কী সাবলীল ভঙ্গিতে পুশ আপ দিচ্ছেন এই মহিলা। তারপর ওয়েট লিফটিং আর ডাম্বল নিয়ে কসরতও দেখিয়েছেন কী অনায়াসেই। জানা গিয়েছে, মহিলার নাম ডক্টর শর্বরী ইমামদার।

শর্বরীর ভিডিয়ো ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। মহিলার ফিটনেস সত্যিই ঈর্ষা করার মতো, বলছেন নেটাগরিকরা। শর্বরীর শাড়ি দেখে অনুমান, তিনি মারাঠি। কিন্তু এভাবে শাড়ি পরে এত অনায়াসে কীভাবে তিনি এত কিছু কঠিন ওয়ার্ক আউট করে ফেলছেন, সেকথাই জানতে চেয়েছেন নেটিজ়েনরা। ট্র্যাডিশনাল পোশাকে ওয়ার্ক আউট করতে দেখে শর্বরীর প্রশংসাও করেছেন তাঁরা। ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকেই এই ভিডিয়ো শেয়ার করেছেন শর্বরী।

ভিডিয়ো শেয়ার করে শর্বরী লিখেছেন, ‘ওয়ার্কিং আউট উদযাপন করছি’। সেই সঙ্গে তিনি এও লিখেছেন যে, ‘আমার ছোটবোন ভাবছে ওর বিয়ের দিন সকালে আমি এসব করব’। শর্বরীর এই ওয়ার্ক আউটের ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে। অসংখ্য লাইক, কমেন্ট এসেছে এই ভিডিয়োতে। শর্বরীর ফিটনেস স্টান্টের প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকরা। অনেকে তো এটাও বলেছেন যে শর্বরীকে দেখে অনুপ্রেরণা পেয়েছেন তাঁরা।

শাড়ি পরে হুলা হুপ কিংবা কার্ট হুইলের ভিডিয়ো তো এর আগেই ভাইরাল হয়েছিল নেট মাধ্যমে। এবার শর্বরীর দৌলতে শাড়ি পরে পুশ আপ, ওয়েট লিফট এবনফ ডাম্বেল নিয়ে কসরতও দেখলেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- Viral Video: বিয়ের আসরে আচমকা ক্ষেপে গেলেন কনে! মিষ্টি ছুঁড়ে মারলেন বরের মুখে