Viral Video: ফল দিয়ে তৈরি হচ্ছে চা! আপেল, কলা, সবেদা… বাদ নেই কিছুই, দেখুন ভাইরাল ভিডিয়ো

Fruit Chai: ফল দিয়ে চা তৈরির ভাইরাল ভিডিয়ো (Viral Video) দেখে চা প্রেমীরা (Tea Lover) প্রায় ভিরমি খাওয়ার জোগাড়। তাঁরা বলছেন, এই চা একবার চেখে দেখলে চা খাওয়ার বাসনাই চলে যাবে।

Viral Video: ফল দিয়ে তৈরি হচ্ছে চা! আপেল, কলা, সবেদা... বাদ নেই কিছুই, দেখুন ভাইরাল ভিডিয়ো
নানা রকমের ফল দিয়ে তৈরি হচ্ছে চা।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2022 | 11:33 PM

ফল দিয়ে তৈরি হচ্ছে চা (Fruit Tea)! বাহারি নাম ‘ফ্রুট চা’ (Fruit Chai)। আপেল আর কলা (Apple and Banan Tea)দিয়ে এই চা তৈরি করেছেন সুরাটের এক দোকানি। যথারীতি ভাইরালও (Viral Video) হয়েছেন নেট মাধ্যমে। আর এসব দেখে নেটিজ়েনদের প্রতিক্রিয়া একটাই… ‘কতই রঙ্গ দেখি দুনিয়ায়’। কেউবা বলছেন ‘আর কত দেখব?’ কারও কথায় ‘এসব ছেলেখেলা কবে বন্ধ হবে?’ অনেকে আবার এও জানতে চেয়েছেন যে ওটা আসলে চা নাকি ফ্রুট জুস? সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। আর সেখানেই দেখা গিয়েছে এই অভিনব চা তৈরির পদ্ধতি। গুজরাটের সুরাটে রয়েছে এক চায়ের দোকান। সেই দোকানের দোকানিই কলা আর আপেলের টুকরো দিয়ে চা তৈরি করে ভাইরাল হয়েছেন নেট দুনিয়ায়। নেটিজ়েনরা বেজায় চটেছেন চা নিয়ে এমন কাণ্ড দেখে। আর চা প্রেমীরা বলছেন, এই চা একবার চেখে দেখলে বোধহয় চা খাওয়া ছেড়ে দিতে হবে।

দেখুন ফল দিয়ে চা তৈরির ভাইরাল ভিডিয়ো

ফুড ব্লগার অমর সিরোহি ইনস্টাগ্রামে তাঁর পেজ Foodie Incarnate- এ এই ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, দোকানে চায়ের পাত্রে টগবগিয়ে ফুটছে চা। তার মধ্যে একে একে কলা আর আপেল টুকরো করে কেটে মিশিয়ে দিলেন দোকানদার। চা পাতা, দুধ, চিনি, জলের সঙ্গে মেশানো হচ্ছে কলা আর আপেল! ভেবে দেখলেই কেমন আতঙ্ক লাগছে, বলছেন চা প্রেমীরা। কলা আর আপেলের সঙ্গে আবার সবেদার টুকরোও চায়ের মধ্যে মেশাতে দেখা গিয়েছে ওই দোকানদারকে। এরপর আবার আদা ঘষে দেওয়া হয়েছে চায়ের মধ্যে। তারপর ভাল করে ফুটিয়ে নিয়ে ওই চা ছেঁকে রাখা হয়েছে একটি কেটলিতে।

ইনস্টাগ্রামে ৯ লাখের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। এমন আজব চায়ের রেসিপি দেখে ক্ষোভে ফুঁসছেন নেটিজ়েনরা। ফ্যান্টা ম্যাগি, ম্যাগি মিল্ক শেক, ফ্যান্টা অমলেট, ধোসা আইসক্রিম রোল, ফায়ার ফুচকা, গুলাব জামুন চাট, রসগোল্লা দিয়ে চা… হালফিলে না জানি কত আজব উদ্ভট খাবার সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছে। এবার সেই তালিকায় নাম জুড়ল সুরাটের এই ‘ফ্রুট চা’।

আরও পড়ুন- Viral Video: নর্দমা পরিষ্কার করতে নামলেন আপ নেতা! ওঠার পর দুধ দিয়ে স্নান…

আরও পড়ুন- Viral Video: চিনির জন্য লড়াই! রাশিয়ার সুপারমার্কেটে এ কী অবস্থা… দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: শূন্যে উড়ল টেসলা গাড়ি, ভয়ঙ্কর স্টান্টের ভিডিয়ো ভাইরাল, শিউরে উঠেছেন নেটিজ়েনরা