’22 জনের বেশি প্লেয়ার খেললেন’, IPL ফাইনালে 2423 প্যাকেট কন্ডোম বিক্রির পর Swiggy-র মজাদার পোস্ট

Swiggy IPL Final Post: চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটান্সের ম্যাচের মাঝে অবাক করা পরিসংখ্যান তুলে ধরল Swiggy। ফুড ডেলিভারি অ্যাপটি জানিয়েছে, CSK বনাম GT ম্যাচে তারা 2423টি কন্ডোমের প্যাকেট বিক্রি করেছে। সংখ্যাটা কিন্তু বিরাট নয়। কিন্তু নজর ঘোরানোর মতো বিষয়টি হল, একটা ম্যাচে মোট 22 জন প্লেয়ার খেলেন। কন্ডোম বিক্রির সংখ্যাটা 2423।

'22 জনের বেশি প্লেয়ার খেললেন', IPL ফাইনালে 2423 প্যাকেট কন্ডোম বিক্রির পর Swiggy-র মজাদার পোস্ট
2423 প্যাকেট কন্ডোম বিক্রি করল সুইগি।
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 12:44 PM

IPL ফাইনাল বোধহয় একেই বলে! এমন একটা রোমাঞ্চকর ম্যাচ বহু দিন পর দেখলেন ক্রিকেটপ্রেমীরা। ফাইনাল বলে কথা। চলতি আইপিএলের কোনও ম্যাচই এতটা ঘটনাবহুল হয়নি বোধহয়? কিন্তু আইপিএলের সঙ্গে কন্ডোমের কি সম্পর্ক বলুন তো? উত্তরটা সম্ভবত কারও জানা নেই। ম্যাচের মাঝে কন্ডোমের বিজ্ঞাপন, না সে কথা হচ্ছে না। বৃষ্টি যদিও ম্যাচের মাঝে বাধ সাধছিল। চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটান্সের ম্যাচের মাঝে অবাক করা পরিসংখ্যান তুলে ধরল Swiggy। ফুড ডেলিভারি অ্যাপটি জানিয়েছে, CSK বনাম GT ম্যাচে তারা 2423টি কন্ডোমের প্যাকেট বিক্রি করেছে। সংখ্যাটা কিন্তু বিরাট নয়। কিন্তু নজর ঘোরানোর মতো বিষয়টি হল, একটা ম্যাচে মোট 22 জন প্লেয়ার খেলেন। কন্ডোম বিক্রির সংখ্যাটা 2423।

Swiggy তাদের টুইট পোস্টে ঠিক সেই বিষয়টিই তুলে ধরেছে। পোস্টে লেখা হয়েছে, “এখনও পর্যন্ত @SwiggyInstamart-এর মাধ্যমে 2423 প্যাকেট কন্ডোম ডেলিভার করা হয়েছে। দেখে মনে হচ্ছে, আজ রাতে 22 জনের বেশি খেলোয়াড় খেলছেন।” এই পোস্টের পরই ইন্টারনেটে শুরু হয়েছে তীব্র হাসাহাসি। নেটিজ়েনরা নানাবিধ মজাদার কমেন্ট করেছেন।

সোশ্যাল মিডিয়া পোস্টে কৌতুক যোগ করে তা যে কতটা মজাদার করা যায়, তা Swiggy, Zomato বিভিন্ন সময়ে তাদের বিভিন্ন পোস্টে তুলে ধরেছে। প্রতিযোগিতায় পিছিয়ে নেই Blinkit-ও। আবার সোশ্যাল মিডিয়ায় এমনতর মজাদার পোস্টের দ্বৈরথে Netflix, Amazon Prime-এর কথাও না বললে চলে না। কিন্তু IPL নিয়ে এহেন কৌতুকপূর্ণ পোস্টটি নেটিজ়েনদের মনে ধরেছে।

একজন বললেন, “এই পরিসংখ্যান দেখার পরে ঘরের কোণে গিয়ে কান্নাকাটি করছেন অবিবাহিতরা।” দ্বিতীয় জন যোগ করলেন, “যতজন খেলোয়াড়ই খেলুক না কেন, তাঁরা অন্তত নিরাপদে ম্যাচটা খেলছেন।”

তার ঠিক কয়েক দিন আগেই IPL সংক্রান্ত আর একটি মজার পোস্ট করেছিল Swiggy। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে যে দিন লখনউ সুপার জায়ান্টস হেরে গিয়েছিল, সে দিন LSG পেসার নভিন-উল-হককেও আম নিয়ে কিছুটা খোঁটা দিয়েছিল সুইগি। সেই পোস্টে আবার একজন টুইটার ব্যবহারকারী লিখেছিলেন, “ব্যাঙ্গালোরের একজন ব্যক্তি মাত্র 10 কেজি আমের অর্ডার দিয়েছেন।”