Viral Video: পর্দায় শাহরুখ, সিনেমা হলে ‘বেশরম’ গানের দৃশ্যে তুমুল নাচ দুই যুবকের

Jhoome Jo Pathaan Dance: একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দু'জন যুবক 'ঝুমে জো পাঠান' গানে নাচছেন। তাও আবার সিমেমা হলে। অন্ধকার হলে পর্দায় চলছিল ‘পাঠান’। ফুটে ওঠে ‘ঝুমে জো পাঠান’ গানের দৃশ্যও।

Viral Video: পর্দায় শাহরুখ, সিনেমা হলে 'বেশরম' গানের দৃশ্যে তুমুল নাচ দুই যুবকের
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 8:45 AM

Latest Viral Video: শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের ‘পাঠান’ সিনেমাটি জনসাধারণের মধ্যে বিশাল জনপ্রিয়তা পেয়েছে। শুধু তাই নয়, সিনেমার জনপ্রিয় গানগুলির হুক স্টেপও রিক্রিয়েট করছে মানুষ। এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দু’জন যুবক ‘ঝুমে জো পাঠান’ গানে নাচছেন। তাও আবার সিমেমা হলে। অন্ধকার হলে পর্দায় চলছিল ‘পাঠান’। ফুটে ওঠে ‘ঝুমে জো পাঠান’ গানের দৃশ্যও। কিন্তু শাহরুখ এবং দীপিকা পাড়ুকোনের নাচ শুরু হতেই লাফ দিয়ে পর্দার সামনে চলে আসেন দুই যুবক। তারপর শাহরুখের গানের সঙ্গেই শুরু হয় তাদের নাচ। তাদের নাচ দেখে হতবাক অধিকাংশ নেটিজেন। আর শুধুই তাই নয়, যে যার পকেট থেকে ফোন বের করে তাদের নাচ রেকর্ড করতে লাগলো। পর্দার শাহরুখকে ছেড়ে দর্শকের চোখ আটকে যায় সেই দুই যুবকের দিকেই।

View this post on Instagram

A post shared by ???????? ??????????? (??????) (@shaileshvailesh)

এই ভিডিয়োটি @shaileshvailesh নামের এক ইনস্টাগ্রাম ব্য়বহারকারী ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ভিডিয়োটির ক্য়াপশনে লিখেছেন, “আমরা জানি কেউ তার (শাহরুখ খান) স্টেপ মেলাতে পারবে না। কিন্তু আমরা অন্তত তাকে মেলানোর চেষ্টা করেছি। আমরা আবার এটি করতে পারি, যারা আমাদের সঙ্গে যোগ দিতে চান তারা কমেন্ট করে আমাদের জানান।” ভিডিয়োয় দেখা যাচ্ছে, সিনেমা হলের পর্দায় চলছে ‘ঝুমে জো পাঠান’ গানের দৃশ্য়। আর তার সঙ্গে একই তালে নাচছেন দুই শাহরুখ ভক্ত। তা দেখে সেখানে উপস্থিত লোকেরা হাততালি দিয়ে তাদের উৎসাহিত করছে। পর্দায় চলা নাচের স্টেপের সঙ্গে তাদের স্টেপ আলাদা করা মুশকিল।

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। আপলোড হওয়ার পর থেকে এটি 9 লাখেরও বেশি মানুষ লাইক করেছে এবং সংখ্যাটি ক্রমশ বেড়েই চলেছে। অনেকে কমেন্ট করে তাদের ভালবাসা জানিয়েছেন। এক ব্যক্তি বলেছেন, “আপনাদের দু’জনের থেকে চোখ সরানো দায়।” অন্য একজন কমেন্ট করেছেন, “অসাধারণ হয়েছে। কোন নাচটি দেখব বুঝে উঠতে পারছি না।”