Viral Video: দু’মুখো সাপ দেখেছেন কখনও? মাথায় নিয়ে খেলছেন এই মহিলা, ভিডিয়োটা একবার দেখুন

Two Headed Snake: এমনিতেই সাপ দেখলে মানুষ কাঁপতে থাকে। এক মহিলা আবার একটি দু'মুখো সাপ নিয়ে রীতিমতো মুখের উপরে ছেড়ে দিলেন। আর সেই সাপও যেন মহিলার মুখে স্বাচ্ছন্দ্যেই চলাফেরা করল।

Viral Video: দু'মুখো সাপ দেখেছেন কখনও? মাথায় নিয়ে খেলছেন এই মহিলা, ভিডিয়োটা একবার দেখুন
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2022 | 10:06 AM

এর কথা তাকে, আবার তার কথা একে বা অন্য কাউকে – এমন একটা মানুষকে আমরা দু’মুখো সাপের সঙ্গে তুলনা করে থাকি (Two Headed Snake)। কিন্তু সেই দু’মুখো সাপ আমাদের মধ্যে কতজনই বা চাক্ষুষ করেছি। হয়তো কেউই না। এমনিতেই সাপ দেখলে মানুষ কাঁপতে থাকে। এক মহিলা আবার একটি দু’মুখো সাপ নিয়ে রীতিমতো মুখের উপরে ছেড়ে দিলেন। আর সেই সাপও যেন মহিলার মুখে স্বাচ্ছন্দ্যেই চলাফেরা করল। এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা নিয়ে বহু মানুষ নানা মন্তব্য করেছেন।

View this post on Instagram

A post shared by Gabby ? (@gabbynikolle)

মহিলার নাম গ্যাবি নিকোল। সাপ হোক বা কুমির, প্রাণীর প্রতি তার দারুণ আগ্রহ। প্রতিটি প্রাণীর সঙ্গে গ্যাবির নিজস্ব বন্ধন রয়েছে, রয়েছে অপার টান। ফ্লরিডা ওয়াইল্ডস অ্যানিমেলস রেসকিউ-র সহ-প্রতিষ্ঠাতা গ্যাবি, সোশ্যাল মিডিয়ায় তাঁর কাজের সঙ্গে সম্পর্কিত বিভিন্ন ভিডিয়ো, বিভিন্ন সময়ে শেয়ার করে থাকেন। তবে এবার তিনি যা শেয়ার করলেন, তা দেখে অনেকেই অবাকর!

একটি সাপের উপস্থিতি একজন ব্যক্তির সারা শরীরে সংবেদন সৃষ্টি করে। অনেকে আবার টিভির পর্দাতেও সাপ দেখলে আঁতকে ওঠেন। কিন্তু গ্যাবি তাঁর হাতে একটি দুই মুখের সাপ ধরে আছেন। সে সাপকে মোটেও ভয় পায় না। বরং হাসিমুখে সে দুই মুখের সেই সাপটি নিয়ে খেলা করছে। সাপের দুটি মাথা দেখে যে কেউ অবাক হবে। কিন্তু গ্যাবি এটিকে তার চুল নিয়ে খেলতে দিচ্ছে এবং তার মুখটাও চাঁটতে দিচ্ছে। ঠিক যেন তাঁর মাথা থেকে মুখ পর্যন্ত সাপটির জন্য একটা অবাধ বিচরণক্ষেত্র তৈরি করে দিয়েছেন গ্যাবি।

সাপের মতো বিষাক্ত প্রাণীর সঙ্গে নারীর এই মজা দেখে মানুষ স্তম্ভিত! ভিডিয়োটি গ্যাবিনিকোলে নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে, যা গ্যাবির নিজস্ব অফিসিয়াল অ্যাকাউন্ট। অনেকে এই ভিডিয়ো দেখে অনেক মন্তব্য করেছেন। এক ব্যবহারকারী লিখেছেন, আপনার মুখে এমন কেন? অনেকে স্বীকার করে নিয়েছেন যে, তাঁরা বাস্তব জীবনে কখনও দ্বিমুখী সাপ দেখেননি। যাইহোক, যে যাই বলুক না কেন! আপনি একবার দেখে নিন এই ভিডিয়োটিকে।

আরও পড়ুন: উলটপুরাণ! সিংহ-সিংহীকে তাড়া করল আহত কুকুর, থরহরিকম্প অবস্থা স্বামী-স্ত্রীর

আরও পড়ুন: সন্তানকে বাঁচানোর মরিয়া চেষ্টা পাখি মায়ের, কী করল ছোট্ট পাখিটি দেখুন… ভিডিয়োতে

আরও পড়ুন: বাড়িতে কেউ নেই, চেয়ার টেনে নিয়ে এসে খাবার চুরি করে খাচ্ছে পোষ্য কুকুর, ব্যাপক ভাইরাল ভিডিয়ো!