Viral Video: জমিতে চলছে চাষ আর গাধার পিঠে চলছে ফ্যান; হাসতে হাসতে পেটে খিল

Latest Viral Video: ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে 'blast_beat_music' নামের একটি পেজ থেকে। এখনও পর্যন্ত কয়েক লাখ মানুষ দেখেছেন। যেখানে ভিডিয়োটি লাইক করেছেন 66 হাজারেরও বেশি মানুষ। অনেক শেয়ারও করেছেন।

Viral Video: জমিতে চলছে চাষ আর গাধার পিঠে চলছে ফ্যান; হাসতে হাসতে পেটে খিল
Follow Us:
| Edited By: | Updated on: Jun 07, 2023 | 3:48 PM

Viral Video Today: সোশ্য়াল মিডিয়ার যুগে মানুষের প্রতিভাগুলি উঠে আসে। এমন অনেক কিছু ভাইরাল হয়, যা দেখে নেটিজ়েনদের চোখ কপালে ওঠার জোগাড় হয়। এই প্রচণ্ড গরমে যখন বাইরে বেরনো দায় হয়ে যাচ্ছে, তখন বহু মানুষই প্রতিদিনই মাঠে ঘাটে কাজ করছেন। তাই এই গরম থেকে বাঁচার জন্য নিজের মতো করে উপায় বের করে নিচ্ছে মানুষ। এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দু’টি লোক মাঠে ধানে জল দিচ্ছেন গাধার পিঠে চেপে। আপনার মনে হতে পারে, এতে আবার আলাদা রকম কী আছে, যার জন্য ভিডিয়োটি ভাইরাল হল। তারা গরম থেকে বাঁচতে এমন কিছু অভিনব উপায় বের করেছেন, যা দেখলে আপনি চমকে উঠবেন।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিরাট বড় মাঠে দু’ই ব্যক্তি গাধার পিঠে চেপে জল দিচ্ছেন। প্রখর রোদে যত কষ্টই হোক না কেন, কাজ করে যেতে হবে। তবে তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে মাথায় দিয়েছেন একটি কাঠের ছাউনি। সামনে বসে থাকে লোকটি সেটিকে এক হাতে ধরে রেখেছেন। এর পিছনে বসে থাকা লোকটি জল দিচ্ছেন। এমনকি শুধুই তাই নয়, মাথার উপরের ছাউনির সঙ্গে একটি পাখা লাগানো আছে। সেই পাখাটি চলছে। গাধাটিও ধীরে ধীরে এগচ্ছে। এই অভিনব উপায় দেখে অবাক হয়েছেন অধিকাংশ নেটিজেন।

ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে ‘blast_beat_music’ নামের একটি পেজ থেকে। এখনও পর্যন্ত কয়েক লাখ মানুষ দেখেছেন। যেখানে ভিডিয়োটি লাইক করেছেন 66 হাজারেরও বেশি মানুষ। অনেক শেয়ারও করেছেন। শেয়ার করার সঙ্গে সঙ্গে ঝড়়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। অনেকে অনেক কমেন্টও করেছেন। কেউ বলেছেন, “শুধু পাকিস্তানেই এইসব সম্ভব।” আরও এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “এই গরম থেকে বাঁচতে নিজেই উপায় বের করে নিতে হবে। নাহলে বাইরে বেরনোই সম্ভব হচ্ছে না।”