Viral Video: ফুচকার জলে বিক্রেতার প্রস্রাব! সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিল ভিডিয়োটি

২০ সেকেন্ডের এই ভিডিয়োটি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একাধিক সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারী ভিডিয়োটি শেয়ার করেছেন। তার সাথে বেশির ভাগ ব্যবহারকারী ওই বিক্রেতার আচরণে বেশ ক্ষিপ্ত।

Viral Video: ফুচকার জলে বিক্রেতার প্রস্রাব! সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিল ভিডিয়োটি
জলে প্রস্রাব মেশাচ্ছেন ফুচকা বিক্রেতা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2021 | 10:27 PM

ভারতের স্ট্রিট ফুডের তালিকায় সবার প্রথমে নাম রয়েছে ফুচকার। রাস্তার এই খাবার যতই অপরিচ্ছন্ন হোক না কেন ভারতীয়রা বেশ ভালই আনন্দ নেন এই খাবারের। কোথাও গোলগাপ্পা তো কোথাও পানিপুরি- ভারতের এক এক স্থানে ভিন্ন নামে পরিচিত হয় এই খাবার। স্বাদে কিছু তারতম্য থাকলেও সাধারণ কয়েকটি বিষয় এই খাবারের একই থাকে, যেমন মুচমুচে পাপড়ি, আলু ছোলা বা ডালের পুর আর টক বা মিষ্টি জল। এবার ঘটল এই জলেই গন্ডগোল।

গুয়াহাটির এক ফুচকা বিক্রেতা এই জলে প্রস্রাব মেশাতে গিয়ে ধরা পড়ে গেলেন। ভিডিয়োটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মাইক্রোব্লগিং সাইটে এই ভিডিয়োটি আপলোড করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একজন ফুচকা বা পানিপুরি বিক্রেতাকে তার স্টলের পিছনে একটি মগের মধ্যে প্রস্রাব করে তা পানিপুরির জলে মেশাচ্ছে। ঘটনাটি তোলপার করে সোশ্যাল মিডিয়া।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো..

মামুন খান নামক একজন ব্যক্তির ট্যুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি আপলোড করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আসামের গুয়াহাটিতে। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলার সাথে সাথে গ্রেপ্তার করা হয়েছে ওই ফুচকা বিক্রেতাকে। রিপোর্ট অনুযায়ী, এই ভিডিয়োর ওপর ভিত্তি করে পুলিশকে অবহিত করা হয় এবং শেষ পর্যন্ত এই ঘৃণ্য কাজের জন্য ওই ফুচকা বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়।

২০ সেকেন্ডের এই ভিডিয়োটি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একাধিক সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারী ভিডিয়োটি শেয়ার করেছেন। তার সাথে বেশির ভাগ ব্যবহারকারী ওই বিক্রেতার আচরণে বেশ ক্ষিপ্ত। ১৮ হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে এই ভিডিয়োটি। তার মধ্যে রয়েছে কমেন্টও। যার মধ্যে এমন কিছু কমেন্ট রয়েছে তা অন্যান্য স্ট্রিট ফুড বিক্রেতা বিশেষত ফুচকা বিক্রেতাদের ওপরও আঙ্গুল তোলে।

এরকমই একটি কমেন্ট থেকে জানা যায় যে, কিছু সময় আগে মুম্বাইয়ের কাছে থানেতে এই একই ঘটনা ধরে পড়ে। এই কমেন্ট এবং ভিডিয়োর দরুন আমজনতা বেশ রেগেই আছেন। এই সব দেখার পরে হয়তো রাস্তায় দাঁড়িয়ে ফুচকার খাওয়ার আগে দু-বার ভাববেন বলে মনে করছেন অনেকই।

আরও পড়ুন: চড় মারা তরুণীর পর উঠে এল চপ্পল মারা মহিলা! ভিডিয়োটি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়