Viral Video: আয়রন ম্যান, বাহুবলী ভুলে এই যুবককে দেখুন, অতিকায় উট কাঁধে তুলে লাগালেন দৌড়…

Latest Viral Video: র্তমানে এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে একজন মানুষ একটি উটকে নিজের কাঁধে তুলে অনায়াসে নিয়ে গেল। আর তা দেখে চোখ কপালে উঠেছে অধিকাংশ নেটিজেনের।

Viral Video: আয়রন ম্যান, বাহুবলী ভুলে এই যুবককে দেখুন, অতিকায় উট কাঁধে তুলে লাগালেন দৌড়...
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2023 | 8:15 AM

Viral Video Today: সোশ্য়াল মিডিয়ায় অনেক অদ্ভুদ জিনিসই চোখে পড়ে। ভাইরাল হওয়ার জন্য বর্তমানে মানুষ কত কী-ই না করছে। রাস্তায় যেতে যেতে স্কুটিতে স্নান করা থেকে শুরু করে, মেট্রোয় বিভিন্ন সব কাণ্ড কারখানা। এই সব কিছুই ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আবার বহু মানুষের প্রতিভাও উঠে আসছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়। সাধারণত মানুষকে উটের পিঠে উঠতে দেখা যায়। বিভিন্ন জায়গায় উটের সাওয়ারিও করা হয়। কখনও একজন আবার কখনও দু’জন ওঠেন। কিন্তু আপনি কি কখনও উটকে মানুষের পিঠে উঠতে দেখেছেন? শুনেই চমকে গেলেন তো? ভাবছেন এমন আবার হয় নাকি? উটের মতো ভারী প্রাণী কীভাবে মানুষের পিঠে উঠবে? আদপ তেমনই কিছু হয়েছে। বর্তমানে এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে একজন মানুষ একটি উটকে নিজের কাঁধে তুলে অনায়াসে নিয়ে গেল। আর তা দেখে চোখ কপালে উঠেছে অধিকাংশ নেটিজেনের।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি লোককে ঘিরে অনেকজন মানুষ দাঁড়িয়ে আছে। আর সেই লোকটি একটি উটের সামনে দাঁড়িয়ে রয়েছে। প্রথমে আপনার মনে হবে, নিশ্চয়ই লোকটি উটের পিঠে চাপবে। কিন্তু না, আর উল্টোটাই ঘটল। ওই ব্যক্তি নিজের কাঁধে তুলে নিল উটটিকে। তারপরে ওইভাবেই এগতে থাকল। এই দৃশ্য দেখে আপনিও চমকে উঠবেন।

View this post on Instagram

A post shared by Kiran______ (@kiran__19__94)

ভিডিয়োটি দেখার পর আপনিও নিশ্চয়ই হতবাক হয়ে গিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়োটি ‘কিরণ 1994’ নামের একটি পেজ ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। আর তারপর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। এখনও পর্যন্ত কয়েক লাখ মানুষ দেখেছেন। আর হাজার হাজার মানুষ লাইক করেছেন। অনেকে অনেক কমেন্টও করেছেন। কেউ বলেছেন, “এটা কীভাবে সম্ভব হল? একটি উটকে এত সহজে তুলে ফেলতে আমি আগে কখনও দেখিনি।”