Viral Video: যে সে কুলফি নয়, একেবারে সোনায় মোড়া! খেতে ইচ্ছে হলে দাম জেনে নিন আগেভাগে

24 Carat Gold Kulfi: আপনি কি কখনও সোনার কুলফি খেয়েছেন? শুনেই চমকে উঠলেন তো? ভাবছেন এ আবার কেমন কুলফি? খাওয়া যায় তো? একদমই তাই এই সোনার কুলফি আপনি খেতেও পারবেন।

Viral Video: যে সে কুলফি নয়, একেবারে সোনায় মোড়া! খেতে ইচ্ছে হলে দাম জেনে নিন আগেভাগে
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2023 | 4:43 PM

Viral Video Today: এই প্রচন্ড গরমে বাইরে বেরলে কুলফি, আইসক্রিমের দিকে অনেকেরই চোখ যায়। এমনকি অনেক কুলফিওয়ালা তো বিকেল হলেই ঘন্টা বাজিয়ে পাড়ায় পাড়ায় আসে। আপনি নিশ্চয়ই জাফরান, পেস্তা, দুধ, এলাচ এবং খোয়া দিয়ে কুলফি খেয়েছেন। আবার মালাই কুলফিও খুব বিখ্যাত। কিন্তু আপনি কি কখনও সোনার কুলফি খেয়েছেন? শুনেই চমকে উঠলেন তো? ভাবছেন এ আবার কেমন কুলফি? খাওয়া যায় তো? একদমই তাই এই সোনার কুলফি আপনি খেতেও পারবেন। কিন্তু তার জন্য আপনাকে বেশি অনেক টাকাই খরচা করতে হবে। অনন্য এই কুলফি খেতে দোকানে মানুষের ভিড়। এই কুলফিটি বিশ্বের সবচেয়ে দামি কুলফি, তবে এটি খেতে প্রচুর মানুষই সামিল হয়েছেন লাইনে।

এই কুলফি 24 ক্যারেট সোনা দিয়ে তৈরি। এমন চমৎকার কুলফিটি পাওয়া যায় ইন্দোরে। সোশ্য়াল মিডিয়ায় যে ভিডিয়োটি ভাইরাল রয়েছে, তাতে এক ব্যক্তিকে সোনার প্রলেপ দেওয়া কুলফি বিক্রি করতে দেখা যাচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে, বিশ্বের সবচেয়ে দামি কুলফি বিক্রি করছেন ওই ব্যক্তি। এটি পুরো তৈরি করে, শেষে 24-ক্যারেট সোনার একটি পাতলা আস্তরন দেওয়া হচ্ছে। ভিডিয়োয় যে কুলফিটি আপনি দেখতে পাচ্ছেন, সেটি আমের কুলফি। আর তাতেই সোনার প্রলেপ দেওয়া হচ্ছে। এমনকি যিনি এটি বিক্রি করছেন, তিনিও প্রচুর সোনার গয়না পরে আছেন। ভিডিয়োয় এই কুলফির দাম বলা হয়েছে 351 টাকা। আপনি কি আগে কখনও এত দামের খুলফি খেয়েছেন?

ভিডিয়োটি শেয়ার করা হয়েছে মাম্মি কা ধাবা নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। আর তারপর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। 50 হাজারেরও বেশি মানুষ এই ভিডিয়োটি লাইক করেছেন। অনেকে অনেক কমেন্টও করেছেন। কেউ বলেছেন, “এত দামের কুলফি খাওয়ার জন্যও মানুষের লাইন পড়ে গিয়েছে।”