Viral Video: স্কুটি চড়ে যাচ্ছিলেন 3 যুবক, ভেঙে পড়ল বিশাল গাছ, ভিডিয়ো দেখলে গায়ে কাঁটা দেবে!

Latest Viral Video: বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি ক্রমশ ভাইরাল হচ্ছে। যা শেয়ার করে মানুষকে রাস্তায় চলার সময় ট্রাফিক নিয়ম মেনে চলার কথা বলা হচ্ছে।

Viral Video: স্কুটি চড়ে যাচ্ছিলেন 3 যুবক, ভেঙে পড়ল বিশাল গাছ, ভিডিয়ো দেখলে গায়ে কাঁটা দেবে!
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 3:24 PM

Viral Video Today: বিপদ কি আর বলে কয়ে আসে। কখন, কোথায়, কীভাবে বিপদ আসবে, তা কেউ বলতে পারে না। সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিয়ো ভাইরাল হয়, যা দেখলে চোখ কপালে ওঠা ছাড়া আর কোনও উপায় থাকে না। রাস্তায় ঘটা অনেক ভয়াবহ ঘটনাই সামনে আসে। কখনও অন্য কারও ভুলে দুর্ঘটনা ঘটে। আবার কখনও এমন কিছু ঘটে, যা ভাবাই যায় না। তেমনই একটি ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে তিন জন স্কুটারে করে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। স্পিডও এমন বেশি কিছু ছিল না। কিন্তু তা সত্ত্বেও তাদেরকে ভয়াবহ দুর্ঘটনার সামনে পড়তে হয়। ভিডিয়োটি না দেখলে বুঝবেন না।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, স্কুটার চালিয়ে আসছে রাস্তা দিয়ে যাচ্ছেন। হঠাৎই রাস্তার পাশে থাকা গাছ থেকে একটি ডাল ভেঙে পড়ল রাস্তায়। এমনকি স্কুটারের উপরই পড়ল। পিছনে আসা গাড়িগুলি সেই ঘটনা দেখে সঙ্গে সঙ্গে নিজেদের সামলে নিয়ে থেমে গেল। ততক্ষণে গাছের নীচে চাপা পড়ে গিয়েছেন স্কুটারে থাকা তিন যুবক। সঙ্গে সঙ্গে তাদের গাছের নীচ থেকে বের করে আনা হয়। এসময় আশপাশের লোকজন তাদের সাহায্যে এগিয়ে আসে এবং সেখান থেকে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি ক্রমশ ভাইরাল হচ্ছে। যা শেয়ার করে মানুষকে রাস্তায় চলার সময় ট্রাফিক নিয়ম মেনে চলার কথা বলা হচ্ছে।

এই ভিডিয়োটি রাজস্থানের যোধপুরের। সাধারণত পুলিশ প্রশাসন রাস্তায় চলার সময় নিয়ম মেনে চলার জন্য কঠোর নির্দেশ দেন। কিন্তু ভিডিয়োয় যা ঘটল, তাতে হয়তো মাথায় হেলমেট থাকলে কম ক্ষতি হত। কিন্তু ভিডিয়োয় তিন জনকেই বিনা হেলমেটে দেখা গিয়েছে। এখনো পর্যন্ত ভিডিয়োটিতে অনেক কমেন্ট এসেছে। কেউ বলেছেন, “কেউ বলতে পারে না, বিপদ কখন আসবে। তবে ওদের হেলমেট পরে থাকা উচিত ছিল।”