Viral Video: পোষ্য সারমেয়কে গুলি করার ভান মালিকের, কুকুরের নিখুঁত অভিনয়ে ভাইরাল ইনস্টাগ্রাম রিলস

Viral Video: এই পোষ্য সারমেয়র (Pet Dog Acting) অবিলম্বে সিনেমা করা উচিত। তার অভিনয় নিঃসন্দেহে প্রশংসা পাবে। এমনটাই বলছেন নেটিজ়েনরা।

Viral Video: পোষ্য সারমেয়কে গুলি করার ভান মালিকের, কুকুরের নিখুঁত অভিনয়ে ভাইরাল ইনস্টাগ্রাম রিলস
Photo Credit: PiPaNews
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2022 | 11:35 PM

নিজের পোষ্যের সঙ্গে ইনস্টাগ্রামে রিলস বানানো এখন ট্রেন্ড। তেমনই একটি রিলস সম্প্রতি ভাইরাল হয়েছে। সেখানে এক সারমেয়র অভিনয় দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। ওই ভিডিয়োতে কুকুরটির সঙ্গে এক যুবককেও দেখা গিয়েছে। তিনি ভান করেছেন যেন কুকুরটিকে গুলি করছেন। হাত দিয়ে বন্দুকের ভঙ্গি বানিয়ে মুখে গুলির শব্দ করে কুকুরটির দিকে তাক করে গুলি ছোঁড়ার ভান করেছেন তিনি। আর তারপর তাঁর পোষ্য সারমেয় যা কাণ্ড করেছে তা দেখে নেটিজ়েনদের মুখে হাসি আর ধরছে না।

দেখুন পোষ্য সারমেয়র নিখুঁত অভিনয়ের ভাইরাল ভিডিয়ো

View this post on Instagram

A post shared by Funny Animal Videos. (@superfunny.animals)

গুলিবিদ্ধ হলে আর পাঁচজন যা করে, কুকুরটিও ঠিক তাই করেছে। মাটিতে লুটিয়ে পড়ে মরে যাওয়ার ভান করেছে সে। নেটিজ়েনরা বলছেন, নির্ঘাত এই সারমেয় প্রচুর সিনেমা দেখে। আর কুকুররা যেরকম বুদ্ধিমান হয়, তার ফলে সবই তার নখদর্পণে। গুলিবিদ্ধ হলে যে কেউ মারা যায় এই ধারণা স্পষ্ট ভাবেই রয়েছে ওই কুকুরটির। আর সেই জন্যই যুবকটি তার দিকে গুলি চালানোর ভান করার সঙ্গে সঙ্গেই অভিনয় শুরু করে দিয়েছে কালো রঙের ওই কুকুরটি।

ছোটোবেলায় চোর-পুলিশ খেলার সময় নকল গুলি ছোঁড়ার অভিনয় করেছেন অনেকেই। আর সেই গুলি লাগলে আপনারই বন্ধু হয়তো মৃত্যুর ভান করত। কিন্তু একজন পোষ্য সারমেয়ও যে এমন নিখুঁত অভিনয় করতে পারে তা বোধহয় অনেকেই আন্দাজ করতে পারেননি। কুকুরটির অঙ্গভঙ্গি দেখে মনে হয়েছে সে যেন এটাও জানে যে ইনস্টাগ্রামের রিলস তৈরি করার জন্য ওই ভিডিয়ো শ্যুট করা হচ্ছে। সেই জন্যই একদম নিখুঁত অভিনয় করেছে সে। মনজয় করেছে নেটিজ়েনদের। তাঁদের অনেকেই বলছেন এই পোষ্য সারমেয়র সিনেমায় অভিনয় করা উচিত। নিঃসন্দেহে প্রশংসা পাবে সে।

আরও পড়ুন- Viral Video: শুয়োরের তাড়া খেয়ে খাঁচাছাড়া ভাল্লুক! ভিডিয়ো দেখে কী বলছেন নেটিজ়েনরা?

আরও পড়ুন- Viral Video: সামান্য আনন্দ নিয়ে এল জীবনের ঝুঁকি! বাইক স্টান্টের পরিণতি দেখে ক্ষুব্ধ নেটিজ়েনরাও

আরও পড়ুন- Viral Video: কুকুর নাকি সমকামী! অমূলক সন্দেহের জেরে পোষ্যকে পরিত্যাগ, মালিকদের বিরুদ্ধে গর্জে উঠল নেট দুনিয়া