Viral Video: সাপের কেক ঘিরে উত্তাল নেটদুনিয়া! ভাইরাল ভিডিয়ো দেখলে অবাক হবেন আপনিও…

যত সময় গিয়েছে, কেকের মতো জিনিসকে বর্তমানে একটি শিল্পের জায়গাতে নিয়ে গিয়েছে। বেকারি শিল্পে নয়া সংযোজন করেছেন। পেশা হিসেবেও অনেকেই এই শিল্পকে বেছে নিতে কুন্ঠাবোধ করছেন না।

Viral Video: সাপের কেক ঘিরে উত্তাল নেটদুনিয়া! ভাইরাল ভিডিয়ো দেখলে অবাক হবেন আপনিও...
এই সেই সাপের কেক
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 3:03 PM

পৃথিবীতে অনেক জিনিস রয়েছে যা চোখের সামনে ধাঁধা তৈরি করে দিতে পারে। বাস্তবের সঙ্গে হুবহু মিল থাকলেও বস্তুটির ধাঁধায় তা ঘোল খেয়ে যায় তাবড় তাবড় ব্যক্তিরাও। তবে যাই হোক না কেন কেকের প্রতি সকলেরই ছোট থেকে সকলের মোহ রয়েছে। বছরের পর বছর ধরে সুস্বাদু ও নতুনত্ব কেকের জন্য শিল্পীরা শুধু সময় নষ্ট করেছেন, তা বলা চলে না। যত সময় গিয়েছে, কেকের মতো জিনিসকে বর্তমানে একটি শিল্পের জায়গাতে নিয়ে গিয়েছে। বেকারি শিল্পে নয়া সংযোজন করেছেন। পেশা হিসেবেও অনেকেই এই শিল্পকে বেছে নিতে কুন্ঠাবোধ করছেন না। বিশ্বজুড়ে বেকাররা প্রায় যে কোনও জিনিসকেই কেকে পরিণত করে বাস্তবকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারেন।

নেলড ইট, কেক বস, বেকিং ইম্পসিবল-এর মতো জনপ্রিয় টিভি শোতে সবচেয়ে আকর্ষমীয় ও সৃজনশীল কেক তৈরি করার পদ্ধতিগুলি দেখানো হয়। বহু প্রসিদ্ধ বেকারকে ওই শোতে দেখা যায়। তাঁদের মধ্যে শেফ নাটালি সাইডসারফ অন্যতম। যিনি কেককে রিয়েল-লাইফ অবজেক্টে পরিণত করার প্রচেষ্টা চালিয়ে অন্য মাত্রা যোগ করেছেন।

আমেরিকান শেফ নাটালি সাইডসারফ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট @sideserfcakes-এ এই ভিডিওটি পোস্ট করেছেন। ক্লিপটিতে একটি অজগর সাপ ছিল, কিন্তু কয়েক সেকেন্ড পরে সে সাপে কেটে ফেলে এবং দেখায় যে সাপটি আসলে একটি কেক! প্রথমে হলুদ রঙের অজগর সাপটিকে দেখে যে কেউ ভাববেন সেটি সত্যিই সেখানে ঘুপটি মেরে বসে রয়েছে। রিয়েল -লাইফ কেকের এই একটা মজা। চোখের ধাঁধা। কেকটি না কাটা পর্যন্ত সকলেই তাই বিশ্বাস করেছিলেন। ভিডিয়োটি পোস্ট হতে না হতেই ভাইরাল হয়ে যায়। এই প্রতিবেদনটি লেখা পর্যন্ত ভিডিয়োটির ভিউ হয়েছে ১.৫ মিলিয়ন ও লাইক দিয়েছেন ১১ হাজারের বেশি। নাটালি সাইডসারফ এই ধরনের বাস্তবসম্মত কেক তৈরির জন্য বেশ পরিচিত।

শুধু অজগর সাপই নয়, একটি চুল আঁচড়াবার ব্রাশের কেকও তৈরি করেছেন তিনি। সেটি নিজের চোখেই দেখে নিন…

তবে নেটিজ়েনদের মন্তব্য ঘিরে রয়েছে ধোঁয়াশা। কারণ এই কেকের আশ্চর্য শিল্প দেখে অনেকেই যেমন বিস্ময় প্রকাশ করেছেন, প্রশংসা করেছেন, তেমনি অনেকেই কেককে বাস্তব বস্তুতে পরিণত করার ধারণাটিকে অস্বীকার করেছেন।

আরও পড়ুন:  Viral Recipe: ২ কেজি ওজনের বাহুবলী গোল্ড মোমো! স্বাদ ও দাম নিয়ে দ্বিধাভক্ত নেটপাড়া