Viral Recipe: ২ কেজি ওজনের বাহুবলী গোল্ড মোমো! স্বাদ ও দাম নিয়ে দ্বিধাভক্ত নেটপাড়া

কেউ কেউ এই মোমো নিয়ে প্রশংসা করেছেন, আবার কেউ কেউ জানিয়েছেন, মোমোর দাম তো বেশিই, উপরুন্তু মোমোর উপর সোনার বার্ক প্রলেপে স্বাদের উত্‍কৃষ্টতা কমে গিয়েছে।

Viral Recipe: ২ কেজি ওজনের বাহুবলী গোল্ড মোমো! স্বাদ ও দাম নিয়ে দ্বিধাভক্ত নেটপাড়া
এই সেই বাহুবলী গোল্ড মোমো
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 9:55 AM

গোল্ড আইসক্রিম থেকে গোল্ড বার্গার থেকে গোল্ড কফি, খাওয়া-দাওয়ায় বিলাসিতার কোনও সীমা নেই। তবে দিন যত যাচ্ছে সোনার দর বাড়লেও, খাবারের প্রবণতায় এই দামি ধাতুর কেত কমছে না। বরং তা দিন দিন বেড়েই চলেছে। খাবারের রেসিপিতে অভিনবত্ব আনতে সকলেই ব্যস্ত। বার্গার, আইসক্রিমে গোল্ড তো খেয়েছেন, এবার যদি আপনার প্রিয় মোমোগুলিতেও সোনার মোড়ক দেওয়া থাকে, তাহলে? না কোনও বাজে কথা বলা হচ্ছে না। সম্প্রতি নয়া বাহুবলী গোল্ড মোমো দেখে রীতিমত হকচকিয়ে গিয়েছেন নেটিজ়েনরা। জানা গিয়েছে, ওই বিশালাকার মোমোটিতে ২৪ ক্যারেট আসল সোনার আস্তরণ দেওয়া রয়েছে!

একজন ফুড ব্লগার জানিয়েছেন, এই বিশাল ২ কেজির বাহুবলী মোমো ভারতের প্রথম সোনার তৈরি মোমো। পোস্টটি @whatafoodiegirl নামে এক ফুড ব্লগারের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করেছেন। সেখানে বলা হয়েছে, এই বাহুবলী মোমোটি মুম্বইয়ের মেসি আড্ডা ক্যাফে-তে পাওয়া যায়। বিশাল মোমোটির সঙ্গে বিভিন্ন স্বাদের চাটনি, মোজিতো, চকোলেট মোমো দিয়ে পরিবেশন করে এই ক্যাফেটি।

মজার বিষয় হল, ওই দৈত্যকার মোমোটির স্টাফিংয়ে রয়েছে প্রচুর পরিমাণে পনির, সবজি, মশলা ওহার্বস। যাঁরা ভেজ মোমো খেতে বেশি পছন্দ করেন, তাঁদের জন্য এটি সেরা ট্রিট হতে পারে। তবে নেটিজেনদের মতে, মোমোর ভিতর কী স্টাফিং রয়েছে, তা বড় কথা নয়। মোমো এমনই একটি খাবার, যাই স্টাফিং দেওয়া থাকুক না কেন, তা সবই মুখে প্রবেশ করে যায়। এখানে কথা হল, এই বিরাট মোমোক উপর ২৪ ক্যারেটের সোনার প্রলেপ। মশালাদার চাটনি, মেয়োনিজের সম্ভার-সহ একটি উন্নতমানের স্টিলের বাক্সে মোমো পরিবেশন করা হয়। এবার ভাবছেন, এই মোমোর দাম কত হতে পারে? দাম একেবারেই বেশি নয়। মাত্র ১২৯৯টাকা। তবে একা এই মোমোটি খেতে যাবেন না। ৭-৮জন বন্ধুকে সঙ্গে নিয়ে তবেই এই ক্যাফেতে বাহুবলী মোমোটি অর্ডার দেবেন। তবেই পাবেন আসল স্বাদ।

ইন্টারনেটে ২ কেজি ওজনের মোমো নিয়ে শুরু হয়েছে নানা চর্চা। এমনকি মন্তব্য নিয়ে দুভাগে ভাগও হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। কেউ কেউ এই মোমো নিয়ে প্রশংসা করেছেন, আবার কেউ কেউ জানিয়েছেন, মোমোর দাম তো বেশিই, উপরুন্তু মোমোর উপর সোনার বার্ক প্রলেপে স্বাদের উত্‍কৃষ্টতা কমে গিয়েছে। তাহলে আপনার মতামতটা কী? আপনি কি এই সুস্বাদু বাহুবলি মোমো ব্যবহার করে দেখতে চান?

আরও পড়ুন: Viral: শুধুমাত্র মহিলা সঙ্গী থাকলেই প্রবেশ অনুমতি মেলে এই রেস্তোরাঁয়! ভাইরাল পোস্ট ঘিরে হৈচৈ নেচপাড়ায়