Watch: মাঝরাস্তায় নাচ জ়োম্যাটো ডেলিভারি বয়ের, নেটিজ়েনরা অন্য কারণে উদ্বিগ্ন, কী সেই কারণ?

Viral Video Today: খুব সম্ভবত তিনি একজন ডেলিভারি বয়। সেই হেলমেটটি বাইকে রাখার পরে তিনি রাস্তার ঠিক মাঝেই নাচতে শুরু করে দিলেন। তাঁর নাচের স্টেপগুলি আপনাকে মুগ্ধ করবে ঠিকই, তবে নেটিজ়েনরা অন্য আরও বিষয়ে উদ্বিগ্ন।

Watch: মাঝরাস্তায় নাচ জ়োম্যাটো ডেলিভারি বয়ের, নেটিজ়েনরা অন্য কারণে উদ্বিগ্ন, কী সেই কারণ?
ভিডিয়ো মজাদার হলেও নেটিজ়েনদের চিন্তা অন্য জায়গায়।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 13, 2022 | 10:07 AM

Latest Viral Video: জ়োম্যাটোর টিশার্ট পরে মাঝ রাস্তায় এক ব্যক্তির নাচ ভাইরাল হয়েছে। টুইটারে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে, যা নেটিজ়েনদের মনে একাধিক প্রশ্নের জন্ম দিয়েছে। এখন এই ভিডিয়ো আপনার যত না মন জিতবে, তার থেকেও বেশি নজর কাড়বে ভিডিয়োর কমেন্ট সেকশন।

ভিডিয়োতে দেখা গেল, এক ব্যক্তি তাঁর বাইকে হেলমেটটি রেখে দিলেন, যেখানে একটি জ়োম্যাটো ব্যাগও রয়েছে। ব্যক্তি নিজেও জ়োম্যাটোর টিশার্ট পরে রয়েছেন। খুব সম্ভবত তিনি একজন ডেলিভারি বয়। সেই হেলমেটটি রাখার পরে তিনি রাস্তার ঠিক মাঝেই নাচতে শুরু করে দিলেন। তাঁর নাচের স্টেপগুলি আপনাকে মুগ্ধ করবে ঠিকই, তবে নেটিজ়েনরা অন্য আরও বিষয়ে উদ্বিগ্ন।

ভিডিয়োটির ভিউ ১৭,৫০০ ছাপিয়ে গিয়েছে, প্রচুর মানুষ মন্তব্য করেছেন। টুইটারে অনেকেই উদ্বেগ প্রকাশ করে বলেছেন, এভাবে মাঝরাস্তায় নাচতে শুরু করে দিলে তো খাবার ডেলিভারি করতে অনেক সময় লেগে যাবে। কেউ কেউ বললেন, বেশ ভালই নাচতে পারেন ওই ডেলিভারি বয়, কোনও ট্যালেন্ট শো’য়ে যাওয়া উচিত তাঁর। কেউ কেউ আবার এ-ও যোগ করলেন, রাস্তার মাঝখানে এই রকম ভাবে নাচলে তো ট্রাফিকের সমস্যা হবে।

তারপরে আবার যুক্ত হয়েছে, নেটিজ়েনদের মজাদার মন্তব্য এবং নানাবিধ মিমও। একজন বললেন, “খাবার তো ঠান্ডা হয়ে গেল।” আর একজন বলিউডের ফির হেরা ফেরি সিনেমার ক্লিপ শেয়ার করে বললেন, “কাস্টমার বেচারা পার্সেলের অপেক্ষা করতে করতে পাগল হয়ে যাবে।” কেউ তো আবার ভিডিয়ো দেখে ব্যক্তিকে চিনতে পেরে লিখছেন, “এই ব্যক্তি হায়দরাবাদের বনস্থালিপুরমের পানামা গোডাউনে খাবার ডেলিভারি করেন। আমরা ওঁর ডেলিভারি প্রায়শই পেয়ে থাকি।”