অসুস্থ বাবাকে দেখতে বাড়ি ফিরেছিলেন, খবর পেয়ে ঘরছাড়া বিজেপি নেতাকে গাছে বেঁধে মার!

ভোটের ফল বেরোবার পর থেকেই ঘরছাড়া ছিলেন বাগনানের ৩ নম্বর মণ্ডলের যুব মোর্চার সহ-সভাপতি মিঠুন চক্রবর্তী। এদিন বিকালে অসুস্থ বাবাকে দেখতে বাড়িতে যান তিনি।

অসুস্থ বাবাকে দেখতে বাড়ি ফিরেছিলেন, খবর পেয়ে ঘরছাড়া বিজেপি নেতাকে গাছে বেঁধে মার!
নিজস্ব চিত্র

হাওড়া: ঘরছাড়া বিজেপি নেতা ঘরে ফিরতেই গাছে বেঁধে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বাগনানের ওড়ফুলি এলাকায়। আহত বিজেপি কমীর নাম মিঠুন চক্রবর্তী।

বিজেপির অভিযোগ, ভোটের ফল বেরোবার পর থেকেই ঘরছাড়া ছিলেন বাগনানের ৩ নম্বর মণ্ডলের যুব মোর্চার সহ-সভাপতি মিঠুন চক্রবর্তী। এদিন বিকালে অসুস্থ বাবাকে দেখতে বাড়িতে যান তিনি। অভিযোগ, তখনই তার ওপর চড়াও হন তৃণমূল কর্মীরা। গাছে বেঁধে ব্যাপাক মারধর করা হয় ওই বিজেপি নেতাকে। পরে বাগনান থানার পুলিশ গুরুতর আহত অবস্থায় উদ্ধার করেন ওই বিজেপি নেতাকে। প্রথমে তাঁকে বাগনান গ্রামীণ হাসপাতাল এবং পরে উলুবেড়িয়া মহকুমা হাসপাতলে নিয়ে যাওয়া হয়। ছুটে যান বিজেপি নেতারা।

প্রসঙ্গত বিধানসভা ভোটের ফলাফল ঘোষণা হতেই বিজেপি কর্মী সমর্থকদের ওপর শাসকদলের বিরুদ্ধে হামলার অভিযোগ ওঠে নানা প্রান্তে। এরপরই আতঙ্কে ঘরছাড়া হয়ে অন্যত্র নিরাপদ আশ্রয়ে কার্যত পালিয়ে আত্মগোপন করে বহু পরিবার।

পরবর্তী সময়ে শাসকদলের অত্যাচারের ঘরছাড়াদের ঘরে ফেরানোর আর্জি নিয়ে আদালতের দ্বারস্থ হয় বিজেপি। আদালতের তরফে রাজ্য সরকার তথা পুলিশকে অবিলম্বে ঘরছাড়াদের ঘরে ফেরানোর  নির্দেশ জারি করা হয়। একাধিক জায়গায় শাসক দলকে দেখা গিয়েছে বিজেপি কর্মীদের ঘরে ফেরাতে। তবে এর মধ্যে ঘরছাড়া বিজেপি নেতা বাড়ি ফিরতেই গাছে বেঁধে মারধরের অভিযোগ উঠল বাগনান এলাকায়।

আরও পড়ুন: ঘরছাড়া কর্মীদের বাড়ি ফেরাতে গিয়ে আক্রান্ত বিজেপি সাংসদ, আঙুল তৃণমূলের দিকে 

যদিও তাঁদের বিরুদ্ধে ওঠা মারধরের অভিযোগ করেছেন তৃণমূল বিধায়ক অরুনাভ সেন। তিনি জানান, এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।