Madarihat Murder: মাদারিহাটে বাড়িতে ঢুকে এলোপাথাড়ি গুলি! নিহত ২

Madarihat Murder: অভিযোগ, রাত দশটা নাগাদ ২০-২৫ জন দুষ্কৃতী পাপ্পুর বাড়িতে হামলা চালায়। দুষ্কৃতীদের গুলিতে ঘটনাস্থলেই মৃত্যু হয় পাপ্পু ও বাবুর।

Madarihat Murder: মাদারিহাটে বাড়িতে ঢুকে এলোপাথাড়ি গুলি! নিহত ২
মাদারিহাটে যুবক খুন (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2022 | 11:43 AM

আলিপুরদুয়ার: চা বাগানে চলল গুলি! মৃত ২। মাদারিহাটের গ্যারগান্ডা চা বাগানে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল দুই যুবকের। সোমবার রাতে ঘটনাকে ঘিরে আতঙ্ক ছড়ায় এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের একজনের নাম পাপ্পু থাপা, বাড়ি বাগানের মন্দির লাইনে। অপরজনের নাম বাবু মাহালি, বাড়ি বীরপাড়া থানার দলমোর চা বাগানে।

ঘটনায় অমর ওরাওঁ ও রিমেশ থাপা নামে আরও দুজন গুরুতর জখম হয়েছেন। তাঁরা শিলিগুড়ির নার্সিংহোমে চিকিৎসাধীন। খবর পেয়ে রাতেই মাদারিহাট থানার পুলিশ ঘটনাস্থলে যায়। দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে পাপ্পুর বাড়িতেই ছিলেন বাবু, অমর ও রিমেশ। অভিযোগ, রাত দশটা নাগাদ ২০-২৫ জন দুষ্কৃতী পাপ্পুর বাড়িতে হামলা চালায়। দুষ্কৃতীদের গুলিতে ঘটনাস্থলেই মৃত্যু হয় পাপ্পু ও বাবুর। জখম হন অপর দুজন। ঘটনাকে ঘিরে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।

এক স্থানীয় বাসিন্দা বলেন, “এলাকায় এই ধরনের ঘটনা শেষ কবে হয়েছে, মনে নেই। এমনিতে আমাদের এলাকা শান্তিপ্রিয়। কী কারণে এই হামলা হয়েছে, বলতে পারব না। আদৌ যাদের মৃত্যু হয়েছে, তারা কী করত, কোনও দুষ্কর্মের সঙ্গে জড়িত ছিল বলে জানা নেই। তবে এই ধরনের ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।”

হামলার কারণ স্পষ্ট নয় পুলিশের কাছেও। পুলিশ প্রাথমিক তদন্তের ভিত্তিতে মনে করছে, হয়তো পুরনো কোনও শত্রুতার জেরেই খুন হতে হয়েছে দুজনকে। আক্রান্ত আহত বাকি দুই যুবক আপাতত নার্সিংহোমে চিকিৎসাধীন। তারা সুস্থ হলে, তাদের থেকেও কোনও তথ্য পাওয়া যাবে বলে মনে করছেন তদন্তকারীরা। আপাতত নিহতদের পরিবারের সঙ্গে কথা বলছে পুলিশ। কী কারণে শত্রুতা, তা নিয়ে জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। আদৌ এর পিছনে কোনও রাজনৈতিক কারণ রয়েছে কিনা, তাও দেখা হচ্ছে।

আরও পড়ুন: Kolkata Dacoity: লোহাপুলের সামনের রাস্তায় ইতঃস্তত ঘোরাফেরা করছিল ওরা, এলাকাবাসীর সন্দেই হল সত্যি

আরও পড়ুন: Presidency University: শীত উপেক্ষা করেই রাতভর রাস্তায় শুয়ে বিক্ষোভ! আজও উত্তাল হতে পারে প্রেসিডেন্সি