Naresh Bauri: পেট্রোল পাম্প দখলের অভিযোগ, TV9 বাংলাকে ‘এড়ালেন’ অনুব্রত ঘনিষ্ঠ তৃণমূল নেতা, ‘আমাদেরই পাম্প’, দাবি স্ত্রীর

Petrol Pump: আইনের দ্বারস্থ হওয়ায় বাড়ি এসে মাথায় রিভলবার ঠেকিয়ে ওই ব্যবসায়ীকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ।

Naresh Bauri: পেট্রোল পাম্প দখলের অভিযোগ, TV9 বাংলাকে 'এড়ালেন' অনুব্রত ঘনিষ্ঠ তৃণমূল নেতা, 'আমাদেরই পাম্প', দাবি স্ত্রীর
পেট্রোল পাম্প দখলের অভিযোগ নরেশ বাউরির বিরুদ্ধে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2022 | 10:35 PM

ইলামবাজার: সিবিআই হেফাজতে অনুব্রত মণ্ডল। তাঁর ঘনিষ্ঠদের বিরুদ্ধেও একাধিক অভিযোগ উঠে আসছে। সেই তালিকায় রয়েছেন অনুব্রত ঘনিষ্ঠ তৃণমূলের প্রাক্তন বিধায়ক নরেশ বাউরি। তাঁর বিরুদ্ধে উঠেছে ব্যবসায়ীর মাথায় বন্দুক ঠেকিয়ে পেট্রোল পাম্প দখলের অভিযোগ। বীরভূমের ইলামবাজারের ঘুড়িষা বাজারের কাছে ওই পেট্রোল পাম্প রয়েছে। এমনকি আইনের দ্বারস্থ হওয়ায় বাড়ি এসে মাথায় রিভলবার ঠেকিয়ে ওই ব্যবসায়ীকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ। এই অভিযোগ পাওয়ার পর থেকেই নরেশ বাউরির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়েছিল TV9 বাংলার তরফে। কিন্তু যত বারই যোগাযোগের চেষ্টা করা হয়েছে, বিষয়টি এড়িয়ে গিয়েছেন ইলামবাজারের প্রাক্তন বিধায়ক নরেশ। শেষে নরেশের স্ত্রী দাবি করেছেন, ওই ব্যবসায়ী মিথ্যা কথা বলেছেন।

বর্ধমানের ব্যবসায়ী অরিন্দম ব্যানার্জি। ২০০৬ সাল থেকে ইলামবাজারের ওই পেট্রোল পাম্প চালাচ্ছেন তিনি। বছর চারেক আগে বিভিন্ন কারণে পাম্পটি নিয়ে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হন তিনি। তখন সাহায্যের নামে এগিয়ে আসেন নরেশ বাউরি। অরিন্দমের অভিযোগ, শেয়ারের নাম করে বিভিন্ন কাগজপত্রে সই করিয়ে মালিকানা নিজের নামে করে নেন নরেশ। তা বুঝতে পেরে বিএলআরও অফিসে গিয়ে মালিকানা বদল আটকান ওই ব্যবসায়ী। অরিন্দমের অভিযোগ, এর পর থেকে জোর করে নরেশ বাউরি ও তাঁর লোকজনেরা জোর করে পেট্রোল পাম্পটি দখল নিয়েছেন। পেট্রোল পাম্পে থাকা ১৩ হাজার লিটার ডিজেল তাঁরা চুরি করে নিয়েছেন বলে অভিযোগ করেন অরিন্দম। যার আনুমানিক বাজার মূল্য ১৩ লক্ষ টাকা বলে জানান তিনি। বিষয়টি নিয়ে তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন। এর পরই নরেশের লোক জন তাঁর উপর চড়াও হন।

অরিন্দমের অভিযোগ, গত ১০ জুলাই নরেশ বাউরি, নরেশ বাউরির স্ত্রী তাপসী বাউরি দলবল নিয়ে ভোর পাঁচটা নাগাদ তাঁর বাড়িতে যান। তাঁর মাথায় বন্দুক ঠেকিয়ে পেট্রোল পাম্পের কাগজপত্র ছিনিয়ে নেন। স্ত্রী বাধা দিতে এলে তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ অরিন্দমের। মাথায় রিভলবার ঠেকিয়ে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। বাড়াবাড়ি করলে তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ। গোটা বিষয়টি নিয়ে আতঙ্কে রয়েছে অরিন্দম ব্যানার্জির পরিবার। গোটা বিষয়টি নিয়ে বর্ধমান থানার দ্বারস্থ হয়েছেন অরিন্দম। নরেশ চন্দ্র বাউরি, তাপসী বাউরি সহ ছয়জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি।

বিষয়টি নিয়ে TV9 বাংলা গত ১৫ অগস্ট থেকে অনুব্রতের ছায়া সঙ্গী নরেশের সঙ্গে দেখা করে বক্তব্য নেওয়ার চেষ্টা করেছিল। কিন্তু তিনি কথা বলতে চাননি। বর্ধমান আদালতে নরেশ পৌঁছনোর খবর পেয়ে টিভি৯ বাংলা পৌঁছয়। তিনি গাড়ি ফেলে অন্য দিক দিয়ে চলে যান। বোলপুর পৌঁছে তাঁকে যোগাযোগ করলে, পরে কথা বলবো বলে ফোন কেটে দেন। রবিবার ফোন করলে তাঁর স্ত্রী ফোন ধরে বলেন, “যা বলার আমাকে বলুন। আমরা কোনো জোর করিনি। অরিন্দম মিথ্যে বলছেন। আমরা অনুব্রতর কাছের। আমাদের অনুব্রত মণ্ডল ভালবাসেন, স্নেহ করেন। বীরভূমের সব মানুষকেই অনুব্রত ভালবাসেন। ওটা আমাদের পাম্প।” টাকা কোথায় পেলেন? এর উত্তরে তিনি ফোনে বলেন, “নরেশ বাবু শিক্ষক ছিলেন। আমার গয়না বিক্রি করেছি। আত্মীয়রা দিয়েছে। অন্য কোনো টাকা নেই। অনুব্রতর টাকাও নেই।”