Accident: ম্যাসাঞ্জোর যাওয়ার পথে উল্টলো ডাম্পার, মৃত্যু ৫ বছরের শিশু সহ ২জনের

Road Accident: জানা যাচ্ছে, ওই সকলে রাস্তার ফুটপাত ধরেই হাঁটছিলেন। তবে আচমকা ভুট্টা বোঝাই ডাম্পারটি উল্টে পড়ে তাঁদের উপর। দ্রুত স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে এবং পরে সিউড়ি সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

Accident: ম্যাসাঞ্জোর যাওয়ার পথে উল্টলো ডাম্পার, মৃত্যু ৫ বছরের শিশু সহ ২জনের
দুর্ঘটনায় মৃত্যু পাঁচ বছরের শিশুরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2024 | 7:57 PM

সিউড়ি: রাস্তার পাশ দিয়ে হাঁটছিলেন দুই মহিলা ও এক শিশু। আচমকাই ভুট্টা বোঝাই একটি গাড়ি উল্টে পড়ে তাঁদের শরীরে। যার জেরে ঘটনাস্থলেই প্রাণ হারান ওই তিনজন। মৃত শিশুর বয়স পাঁচ। ঘটনায় আহত আরও একাধিক।

বীরভূমের কীর্ণাহারের বিভিন্ন গ্রাম থেকে আশপাশের লোকজন দেওঘর যাচ্ছিলেন। সেই সময় ঝাড়খন্ডের ম্যাসনজোড়ের কাছে গাড়ি চাপা পড়ে মৃত্যু হয় দুই মহিলা ও এক শিশুর। ঘটনায় নারী,পুরুষ ও শিশু মিলিয়ে আহত আরও বেশ কয়েকজন। মৃতদের নাম আলপনা বাগদি,উন্নতি বাগদি (৫০) এবং দিব্যেন্দু বাগদি (৫)।

জানা যাচ্ছে, ওই সকলে রাস্তার ফুটপাত ধরেই হাঁটছিলেন। তবে আচমকা ভুট্টা বোঝাই ডাম্পারটি উল্টে পড়ে তাঁদের উপর। দ্রুত স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে এবং পরে সিউড়ি সদর হাসপাতালে নিয়ে আসা হয়।আহতদের মধ্যে আশঙ্কাজনক তিনজনকে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে। আহতদের পরিবারের দাবি, অনেকেরই শরীরের একাধিক হাড় ভেঙে গিয়েছে। প্রত্যক্ষদর্শী বলেন, “রাস্তা দিয়েই হাঁটছিলেন। সেই সময় ডাম্পারটা উল্টে যায়। মৃত্যু হয় তিনজনের। বাকি দুজনেরও অবস্থা আশঙ্কাজনক।”