Nalhati Death: মধ্যরাতে বিছানায় নেই মা, গোয়ালঘরে গিয়ে তাঁকে বীভৎস অবস্থায় দেখল সন্তানরা

Nalhati: ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি থানার নবগ্রামের ঘটনা। শনিবার সকালে নিজেদের বাড়ির গোয়ালঘরের মেঝে থেকে পরিত্যক্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার হয়।

Nalhati Death: মধ্যরাতে বিছানায় নেই মা, গোয়ালঘরে গিয়ে তাঁকে বীভৎস অবস্থায় দেখল সন্তানরা
বীরভূমে মৃত্যু মহিলারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2023 | 2:21 PM

নলহাটি: স্বামী কাজের সুবাদে কলকাতায় থাকেন। দুই সন্তানকে নিয়ে একাই বাড়িতে থাকতেন মহিলা। তবে রাত বাড়লেও মায়ের খোঁজ না মেলায় এদিকে-ওদিক খুঁজতে থাকেন তাঁরা। পরে গোয়ালঘরের মধ্যে পরিত্যক্ত অবস্থায় এভাবে দেখবে তা হয়ত বুঝতে পারেনি।

ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি থানার নবগ্রামের ঘটনা। শনিবার সকালে নিজেদের বাড়ির গোয়ালঘরের মেঝে থেকে পরিত্যক্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার হয়। জানা গিয়েছে, শুক্রবার রাত্রিবেলা তিনি ছেলে-মেয়েদের সঙ্গে ঘুমিয়ে পড়েন। তবে মধ্যরাতে মাকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করে দুই সন্তান। তখনই দেখতে পান গোয়ালঘরে পড়ে রয়েছে মায়ের মৃতদেহ।

পরে প্রতিবেশীদের জানালে তারা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে ঘটনাস্থলে মৃতদেহটি উদ্ধার করেন। মৃতার আত্মীয়স্বজন ও প্রতিবেশীদের দাবি গৃহবধূকে খুন করা হয়েছে। মৃতের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে নলহাটি থানার পুলিশ।

মৃতের মেয়ে বলেন, “আমরা খাবার খেলাম একসঙ্গে তিনজন। তারপর একই সঙ্গে ঘুমোতে গিয়েছিলাম। কিন্তু রাত ১২টা নাগাদ হঠাৎ দেখি মা নেই। কোথায় গেল খুঁজলাম। পরে গোয়ালঘরের কাছে দেখি চিত হয়ে পড়ে রয়েছে। আমি আর ভাই পাশের বাড়িতে দৌড়ে গিয়ে সকলকে ডেকে নিয়ে আসি।”  মৃতের ভাই বলেন, “দিদিকে মেরেই ফেলা হয়েছে। কে করেছে বুঝতে পারছি। রাত্রিবেলাই খবর পেয়েছিলাম। এসে দেখি ওর সারা শরীরে ব্লেডের দাগ রয়েছে। আমরা নিশ্চিত ওকে খুন করা হয়েছে।”