Nalhati Fox attack: মাঠে পড়ে সাদা শাড়ি, আধার কার্ড আর ১৪টা হাড়! রহস্য বাড়ছে নলহাটিতে

Nalhati Fox attack: জানা যাচ্ছে, বছর ৮০ সর্বমঙ্গলা মণ্ডল। তিনি বীরভূমের নলহাটি থানার রদিপুর গ্রামের বাসিন্দা। মেয়ের বাড়ি যাওয়ার জন্য কয়েকদিন আগে বের হন তিনি। পায়ে হেঁটেই রওনা দেন। কিন্তু বাড়িতে না পৌঁছানোয় দুঃশ্চিন্তা বাড়ে পরিবারের।

Nalhati Fox attack: মাঠে পড়ে সাদা শাড়ি, আধার কার্ড আর ১৪টা হাড়! রহস্য বাড়ছে নলহাটিতে
বৃদ্ধাকে খুবলে খেল শিয়ালImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 10, 2023 | 1:19 PM

নলহাটি: সবুজ ধান জমির মাঝে পড়ে রয়েছে সাদা শাড়ি। তার মধ্যে চাপ-চাপ রক্ত। কিছুটা এগোতেই আঁতকে উঠলেন মাঠে চাষের কাজে আসা কৃষকরা। পড়ে রয়েছে ১২ থেকে ১৪টি হাড়। আর পাশ থেকে মিলল আধার কার্ড। কৃষকদের অনুমান হয়ত শিয়ালের আক্রমণেই প্রাণ গিয়েছে বৃদ্ধার। তবে নিশ্চিত হয়ে বলতে পারলেন না কেউই। ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি থানার রদিপুর গ্রামের। নলহাটি থানার পুলিশ হাড়গুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিউড়ি হাসপতালের পুলিশ মর্গে পাঠিয়েছে। খতিয়ে দেখা হচ্ছে হাড়গুলি বৃদ্ধার নাকি অন্য কারোর।

স্থানীয় বাসিন্দাদের তরফে জানা যাচ্ছে, বছর ৮০ সর্বমঙ্গলা মণ্ডল। তিনি বীরভূমের নলহাটি থানার রদিপুর গ্রামের বাসিন্দা। মেয়ের বাড়ি যাওয়ার জন্য কয়েকদিন আগে বের হন তিনি। পায়ে হেঁটেই রওনা দেন। কিন্তু বাড়িতে না পৌঁছানোয় দুঃশ্চিন্তা বাড়ে পরিবারের। এরপর সোমবার বিকেলে রদিপুর গ্রাম থেকে দু কিলোমিটার দূরের ধানক্ষেতে বেশ কয়েকটি মানুষের হাড়,একটি পুঁটুলি ও সাদা শাড়ি পড়ে থাকতে দেখেন কৃষকরা। পুঁটুলিটি খুললে তার মধ্যে ওই মহিলার আধারকার্ড ,ভোটার কার্ড দেখতে পান । তাতে লেখা নাম দেখে তারা ওই মহিলার পরিচয় জানতে পারেন। খবর দেওয়া হয় তার বাড়িতে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে মহিলার পরিবারে লোকজন।

তারা শাড়ি পুঁটুলি ও কাগজপত্র দেখে তাদের মা কে সনাক্ত করেন। ঘটনাটি জানিয়ে খবর দেওয়া হয় নলহাটি থানায়। খবর পেয়ে নলহাটি থানার পুলিশ ঘটনাস্থলে এসে মানুষের হাড়, কাপড়, পুঁটুলি সহ বেশ কিছু নথিপত্র উদ্ধার করে। এলাকাবাসীদের দাবি, ওই এলাকায় প্রচুর শিয়াল রয়েছে। তখনই দুয়ে-দুয়ে চার করেন তাঁরা। অনুমান করেন মাঠের আলপথ দিয়ে মেয়ের বাড়ি যাওয়ার সময় শিয়ালে তাঁর দেহ খুবলে খেয়েছে।

এ দিকে, আজ উদ্ধার হওয়া হাড় গুলি পাঠানো হয়েছে সিউড়ি সদর হাসপাতালে। সেখানে ময়নাতদন্ত করে সুনিশ্চিত করা হবে উদ্ধার হওয়া হাড় গুলি সর্বমঙ্গলা মণ্ডলের কি না।