Women Harassment: সম্পর্কে অবনতি, তরুণীর নগ্ন ছবি ভাইরাল করার অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে

Birbhum: গেম খেলতে গিয়ে মধ্যপ্রদেশের তরুণীর সঙ্গে পরিচয় হয় তাঁদের।

Women Harassment: সম্পর্কে অবনতি, তরুণীর নগ্ন ছবি ভাইরাল করার অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে
অভিযুক্ত যুবক (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2021 | 2:35 PM

বীরভূম: সোশ্যাল মিডিয়ায় পরিচয়। তারপর বন্ধুত্ব। আর এরপর প্রেম। কিন্তু কিছুদিন যেতে না যেতেই সেই সম্পর্কের অবনতি। কিন্তু এখানেই শেষ নয়। যুবতির নগ্ন ছবি ভাইরাল করে দেওয়ার অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। আর এরপরই ওই যুবককে গ্রেফতার করল মধ্যপ্রদেশ থানার পুলিশ।

ঠিক কী ঘটেছিল? ঘটনাস্থান বীরভূমের শান্তিনিকেতন। অভিযুক্ত প্রেমিকের নাম ফারদিন হক মণ্ডল। সে বর্ধমানের রাজ কলেজের সমাজবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র। সোশ্যাল মিডিয়ায় গেম খেলার সূত্রে তার পরিচয় হয় মধ্যপ্রদেশের এক তরুণীর সঙ্গে। ধীরে-ধীরে বাড়ে সখ্যতা। তৈরি হয় প্রেম। সম্পর্কে বাড়তে থাকে ঘনিষ্ঠতা। কিন্তু বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। ওই তরুণী সম্পর্ক থেকে বের হতে চাইলে বেঁকে বসে যুবক। সোশ্যাল মিডিয়ায় তরুণীর নগ্ন ছবি পোস্ট করার হুমকি দিতে থাকেন ওই যুবক। অভিযোগ, শুধু হুমকি নয় ইতিমধ্যে নাকি সেই ছবি পোস্টও করে দিয়েছে সে।

এরপর, ওই ঘটনায় অভিযোগ দায়ের করে তরুণী। সেই অভিযোগের ভিত্তিতে মধ্যপ্রদেশের মধুপুর থানার পুলিশ শান্তিনিকেতনে অভিযুক্ত ছাত্র ফারদিন হক মণ্ডলকে বাড়ি থেকে গ্রেফতার করে। আজ ধৃত ওই যুবককে বোলপুর আদালতে তোলা হয়। সেখান থেকেই রিমান্ড নিয়ে ওই যুবককে মধ্যপ্রদেশ নিয়ে যাওয়া হবে।

এদিকে, কাটোয়া গুলিকাণ্ডে গতকাল গ্রেফতার হয়ছিল প্রেমিক। অভিযুক্ত প্রেমিকার মায়ের অভিযোগের ভিত্তিতে ধর্ষণ ও জোর করে গর্ভপাতের ঘটনায় তাকে গ্রেফতার করে পুলিশ। এরপর আজ ধৃতকে কাটোয়া পকসো আদালতে পেশ করল পুলিশ।

যদিও আদালতে যাওয়ার পথে পুরো ঘটনার দায় অস্বীকার করেছেন তিনি। বলেন, “আমার বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। আমি এইসব কিছুই করিনি। গোটা ঘটনায় আমাকে ফাঁসানো হচ্ছে।” এদিকে, তার বিরুদ্ধে আইপিসি ৩৭৬ ধারা এবং পকসো আইনের ৬ ধারায় মামলা রুজু করেছে।

প্রসঙ্গত, ১৬ ডিসেম্বর খবরে আসে বিয়ে করতে রাজী না হওয়ায় প্রেমিককে চুম্বন করে গুলি চালায় প্রেমিকা। রাত্রি সাড়ে আটটা নাগাদ এলাকার একটি গলিতে প্রেমিককে ডাকেন। কিছুক্ষণ তাঁদের কথাবার্তা হয়। সেখান থেকে কথা কাটাকাটি। এরপর প্রেমিকের গালে চুম্বন দিয়েই ওড়নার পিছন থেকে ঝট বের করপেন ওয়ান শাটার বন্দুক। তার পর প্রেমিকের বুকে বন্দুক ঠেকিয়ে গুলি করতে উদ্যত হন তিনি। প্রেমিকের জ্যাকেট ফুটো করে পেট ঘেঁষে বেরিয়ে যায় সেই বুলেট। অল্পের জন্য বেঁচে যান যুবক। পরে রাতেই গ্রেফতার হন অভিযুক্ত। তার কাছ থেকে একটি গুলি ওয়ান শাটার পাইপগান উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন: Murshidabad TMC Clash: বিধায়ক পৌর প্রশাসককে বললেন ‘সিপিএমের হয়ে কাজ করে ও’, প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল