BJP-TMC Clash: ভোটের কয়েক ঘণ্টা আগে TMC-BJP সংঘর্ষে ঝরল রক্ত, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ১

BJP-TMC Clash: অভিযোগ শুধু আজিমউদ্দিন নয়, তার সঙ্গে থাকা আরও একজনের উপরেও চলে হামলা। আজিমউদ্দিন বর্তমানে দিনহাটা মহকুমা হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি।

BJP-TMC Clash: ভোটের কয়েক ঘণ্টা আগে TMC-BJP সংঘর্ষে ঝরল রক্ত, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ১
শোরগোল এলাকায়Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2024 | 10:44 PM

দিনহাটা: রাত পোহালেই লোকসভা নির্বাচন। ভোটের ঠিক কয়েক ঘণ্টা আগে ফের উত্তপ্ত দিনহাটা। তৃণমূল বিজেপির সংঘর্ষে আহত কর্মী নেতা। আশঙ্কাজনক অবস্থায় ভর্তি দিনহাটা মহকুমা হাসপাতালে। ঘটনায় ব্যাপাক চাঞ্চল্য এলাকায়। চাপানউতোর শুরু হয়েছে রাজনৈতিক মহলে। 

সূত্রের খবর, এদিন সন্ধ্যায় দিনহাটা ১ নম্বর ব্লকের গোসানিমারি এলাকার নলধন্দ্রা বুথের আজমউদ্দিন মিয়া নামে এক তৃণমূল কংগ্রেস কর্মী বুথ সভাপতির বাড়ির দিকে যাচ্ছিলেন। তাঁর সঙ্গে ছিলেন নির্বাচনী বুথ এজেন্ট সহ আরও কয়েকজন কর্মী। সঙ্গে ছিল ভোটের কিছু কাগজপত্র। তৃণমূলের অভিযোগ, তাঁরা যখন বুথ সভাপতি বাড়ির দিকে যাচ্ছিলেন ঠিক সেই সময় আচমকা তার উপর আক্রমণ করে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। 

অভিযোগ শুধু আজিমউদ্দিন নয়, তার সঙ্গে থাকা আরও একজনের উপরেও চলে হামলা। আজিমউদ্দিন বর্তমানে দিনহাটা মহকুমা হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি। যদিও তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। ঘটনায় স্থানীয় পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ মজনুর রহমান বলেন, “ও আমাদের তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী। কাল তো ভোট। তারই তোড়জোড় চলছে। কিছু কাগজপত্র আমরা ওকে দিয়ে আমরা বুথ সভাপতির বাড়িতে পাঠিয়েছিলাম। যাওয়ার সময় কিছু বিজেপি আশ্রিত দুষ্কৃতী এসে ওর উপর হামলা করে। ওর সঙ্গে থাকা আরও একজনের উপর হামলা হয়। দা দিয়ে আজমউদ্দিনের মাথায় কোপ মারে। অনেক সেলাই পড়েছে।”