Udayan Guha: ‘জোর না খাটিয়ে সাধু সাজতে গিয়েই ডুবেছে দল’, কাউন্সিলরদের তুলোধনা করে বিতর্কে উদয়ন

Udayan Guha: উদয়ন গুহের এই বক্তব্যের পর জেলার রাজনৈতিক মহলে শুরু হয়ে গিয়েছে জোরদার বিতর্ক। উদয়নের বক্তব্যের পর বিরোধীরা স্বভাবতই কটাক্ষ করতে ছাড়েনি। তাঁদের বক্তব্য, উদয়নের বক্তব্যেই পরিষ্কার যেখানে তৃণমূলের লোকেরা সাধু ছিলেন সেখানে ভোট স্বচ্ছ হয়েছে।

Udayan Guha: ‘জোর না খাটিয়ে সাধু সাজতে গিয়েই ডুবেছে দল’, কাউন্সিলরদের তুলোধনা করে বিতর্কে উদয়ন
উদয়ন গুহ Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2024 | 9:24 PM

দিনহাটা: দিনহাটা পৌরসভার কয়েকজন কাউন্সিলর জোর করে, হুমকি না দিয়ে সাধু সেজে নির্বাচনী প্রচার করার জন্যই দিনহাটা পৌরসভায় ফল খারাপ হয়েছে এমনটাই মন্তব্য করলেন উদয়ন গুহ। উদয়ন গুহের এই মন্তব্যের পর শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। 

দিনহাটার ভরা সভায় হুঙ্কার উদয়নের। দিনহাটার কিছু তৃণমূল কাউন্সিলর সাধুর মতো (জোর জবরদস্তি ছাড়া)  নির্বাচন করেছেন। তাই ২ হাজার ভোট তৃণমূল হেরেছে দিনহাটা পুরসভায়। তাঁর এ মন্তব্য নিয়েই শুরু হয়েছে জোর বিতর্ক। এদিন দিনহাটার নৃপেন্দ্র নারায়ন স্মৃতি সদনে তৃণমূল কংগ্রেসের সংবর্ধনা সভা ছিল। সেখানেই বক্তব্য রাখেন উদয়ন গুহ।  

এদিন বক্তব্য রাখতে গিয়ে উদয়ন গুহ বলেন, “আমরা কোচবিহার শহরে ভোটে হেরেছি। দিনহাটা শহরে ভোটে হেরেছি। দিনহাটা শহরে হারার পিছনে তৃণমূলের কমিটি যেমন দায়ী, দিনহাটার নাগরিক হিসাবে আমিও ততটাই দায়ী। কিন্তু, সবথেকে বেশি দায়ী দিনহাটা পৌরসভার কয়েকজন কাউন্সিলর। তাঁরা নিজেদের গায়ে যেন কালি না লাগে, তাঁদের মানুষ যেন কিছু না বলতে পারে, তাঁরা ভোটটা এমনভাবে করেছেন যেন কারও উপর কোনও জোর দেখাচ্ছি না, কাউকে কোনও হুমকি দিচ্ছি না। একদম সাধুর মতো ভোট করিয়েছে। তার ফলস্বরূপ আমরা ২০০০ ভোটে হেরেছি। না হলে আমরা হারতাম না।” 

উদয়ন গুহের এই বক্তব্যের পর জেলার রাজনৈতিক মহলে শুরু হয়ে গিয়েছে জোরদার বিতর্ক। উদয়নের বক্তব্যের পর বিরোধীরা স্বভাবতই কটাক্ষ করতে ছাড়েনি। তাঁদের বক্তব্য, উদয়নের বক্তব্যেই পরিষ্কার  যেখানে তৃণমূলের লোকেরা সাধু ছিলেন সেখানে ভোট স্বচ্ছ হয়েছে। আর যেখানে ভোট স্বচ্ছ হয়েছে  সেখানেই হেরেছে তৃণমূল।