South Dinajpur: হাসপাতালের মধ্যেই নার্সকে গালিগালাজ ও মারধরের ‘হুমকি’, এবার শোরগোল দক্ষিণ দিনাজপুরে

South Dinajpur: ঘটনার তীব্র নিন্দা করেছেন জেলা মুখ্য স্বাস্থ্য অধিকারিক সুদীপ দাস। আরজি করের ঘটনার আবহে এ ঘটনায় শোরগোল পড়েছে জেলার স্বাস্থ্য মহলে। সূত্রের খবর, বুধবার দুপুরে তপনের এক রোগী উচ্চ রক্তচাপ নিয়ে হাসপাতালে চিকিৎসা করাতে আসেন।

South Dinajpur: হাসপাতালের মধ্যেই নার্সকে গালিগালাজ ও মারধরের 'হুমকি', এবার শোরগোল দক্ষিণ দিনাজপুরে
শোরগোল স্বাস্থ্য মহলে Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2024 | 8:41 PM

তপন: কর্তব্যরত নার্সকে গালিগালাজ ও মারধরের হুমকির অভিযোগ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার তপন গ্রামীণ হাসপাতালের জরুরি বিভাগে। কর্তব্যরত নার্সকে অশ্লীল ভাষায় গালিগালাজ ও হুমকির অভিযোগ উঠেছে হাসপাতালে চিকিৎসা করাতে আসা এক রোগী ও তাঁর পরিবারের বিরুদ্ধে। এ নিয়ে বৃহস্পতিবার বিকালে জেলা শাসক, জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক ও তপন থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন তপনের ব্লক স্বাস্থ্য আধিকারিক৷ ঘটনার পর থেকেই নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলছেন নার্স থেকে শুরু করে অন্যান্য স্বাস্থ্য কর্মীরা। তাঁরা যে নিরাপত্তাহীনতা ভুগছেন সে কথা জানানো হয়েছে মুখ্য স্বাস্থ্য আধিকারিকের কাছে। এরপরেই জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক তপন থানার আইসি-সহ পুলিশের সঙ্গে কথা বলেছেন বলেও জানা যাচ্ছে। 

ঘটনার তীব্র নিন্দা করেছেন জেলা মুখ্য স্বাস্থ্য অধিকারিক সুদীপ দাস। আরজি করের ঘটনার আবহে এ ঘটনায় শোরগোল পড়েছে জেলার স্বাস্থ্য মহলে। সূত্রের খবর, বুধবার দুপুরে তপনের এক রোগী উচ্চ রক্তচাপ নিয়ে হাসপাতালে চিকিৎসা করাতে আসেন। কিছু সময়ের মধ্যে আরও কিছু রোগী জরুরি বিভাগে আসেন। অভিযোগ, তখনই আচমকা প্রথমে যে রোগীর লোকজন এসেছিলেন নার্সকে উদ্দেশ্য করে কাজ নিয়ে নানা কথা বলে গালিগালাজ শুরু করে দেন। মারধরেরও হুমকি দেওয়া হয়। 

এই খবরটিও পড়ুন

ঘটনায় নাম জড়িয়েছে নয়িমুদ্দিন মিঁঞা ও তার ছেলে মোতালেব মিঁঞার। ইতিমধ্যেই তাঁদের বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ। অভিযোগ পাওয়ার পর মাঠে নেমেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। চলছে জিজ্ঞাসাবাদ।