HS 2024: উচ্চমাধ্যমিকে স্টার মার্কস না পাওয়ায় বাড়ি ছাড়ল ছাত্রী, চিঠিতে লিখল ‘মুখ দেখাতে পারছি না’

Balurghat: বালুরঘাট শহরের খিদিরপুর হালদারপাড়ার বাসিন্দা বিমল বর্মন মৎস্যজীবী। তাঁরই মেয়ে পায়েল। চার ভাইবোন তারা। দুই দিদির বিয়ে হয়ে গিয়েছে। বাবা, মা, ভাইয়ের সঙ্গে থাকে পায়েল। মাধ্যমিকে ভাল ফল করতে পারেনি বলে উচ্চমাধ্যমিকে খুবই খেটেছিল সে। ৭৩ শতাংশ নম্বরও পেয়েছে।

HS 2024: উচ্চমাধ্যমিকে স্টার মার্কস না পাওয়ায় বাড়ি ছাড়ল ছাত্রী, চিঠিতে লিখল ‘মুখ দেখাতে পারছি না’
বাড়িতে রাখা সাইকেল। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2024 | 10:25 PM

বালুরঘাট: মা, বাবাকে বলেছিল উচ্চমাধ্যমিকে স্টার মার্কস পাবে। তবে ৬ নম্বরের জন্য স্টার পাওয়া হয়নি বালুরঘাট শহরের খিদিরপুরের পায়েল বর্মনের। বুধবার রেজাল্ট বেরোনোর পর থেকেই মনমরা হয়ে পড়ে সে। এরপর ডায়েরির পাতায় ‘মুখ দেখাতে পারছি না’ লিখে আচমকাই নিখোঁজ হয়ে যায় ওই ছাত্রী। সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করলেও মেলেনি। এরপর বালুরঘাট থানার দ্বারস্থ হয় ওই ছাত্রীর পরিবার। নিখোঁজ সংক্রান্ত অভিযোগ দায়ের করে। বাড়ি থেকে যাওয়ার সময় মোবাইল ফোনটিকেও বাড়িতেই রেখে যায় সে।

বালুরঘাট শহরের খিদিরপুর হালদারপাড়ার বাসিন্দা বিমল বর্মন মৎস্যজীবী। তাঁরই মেয়ে পায়েল। চার ভাইবোন তারা। দুই দিদির বিয়ে হয়ে গিয়েছে। বাবা, মা, ভাইয়ের সঙ্গে থাকে পায়েল। মাধ্যমিকে ভাল ফল করতে পারেনি বলে উচ্চমাধ্যমিকে খুবই খেটেছিল সে। ৭৩ শতাংশ নম্বরও পেয়েছে।

তবে তাতে খুশি নয় বালুরঘাট খাদিমপুর গার্লস স্কুলের এই ছাত্রী। বুধবার ফল প্রকাশের পর থেকেই মনমরা হয়ে ছিল। এরপরই এই ঘটনা। পরিবার এখন পুলিশেই ভরসা রাখছে। মা বিমলা বর্মন বলেন, “আমরা সকাল থেকেই ঘরের কাজে ব্যস্ত। সাড়ে ৮টা নাগাদ আমি বেরোই। বাড়ি ফিরে এসে মেয়েকে ডাকলাম, বললাম চা করতে। দেখি ঘরের দরজা ভেজানো। জুতো বাইরেই রাখা। আমি আর ঘরে ঢুকিনি। এরপর ছেলে বলছে ও কোথায়? তারপর ঘরে গিয়ে দেখি মোবাইল ফোন আছে, ও ঘরে নেই। তারপর বেরিয়ে আর খোঁজ নেই। আমার মনে হচ্ছে কোথাও কিছু করছে। ও কারও বাড়িতে যাবে না। রেজাল্টের জন্য কাল সারাদিন ঘরে বসে কেঁদেছে।”