Balurghat: খাঁড়ির পাশে প্রাক্তন এনভিএফ কর্মীর অবস্থা দেখে ছুটির সকালে ঢি পড়ল গ্রামে

Balurghat: গত শুক্রবার বিকাল থেকে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তি। শনিবারই পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি করে পরিবার। পুলিশের তরফ থেকে খোঁজও শুরু করা হয়। তার মধ্যেই স্থানীয় বাসিন্দারা রবিবার সকালে খাঁড়ির ধারে কাজ করতে গিয়ে একটি দেহ ভেসে থাকতে দেখেন।

Balurghat: খাঁড়ির পাশে প্রাক্তন এনভিএফ কর্মীর অবস্থা দেখে ছুটির সকালে ঢি পড়ল গ্রামে
প্রাক্তন এনভিএফ কর্মীর দেহ উদ্ধারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2024 | 11:35 AM

 বালুরঘাট: বেশ কিছুদিন ধরে নিখোঁজ ছিলেন। পরিবারের তরফ থেকে থানায় নিখোঁজ ডায়েরিও করা হয়েছিল। রবিবার সকালে সেই ব্যক্তিরই দেহ ভেসে উঠল গ্রামের খাঁড়ির জলে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার তপনের শ্রীরামপুরে। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল এলাকায়।  পুলিশ জানিয়েছে, মৃতের নাম শ্যামলাল কেরকেটা (৬৫)। জানা গিয়েছে, তিনি প্রাক্তন এনভিএফ কর্মী। বাড়ি হরসুরা গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় তপন থানার পুলিশ। পরে পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়৷

স্থানীয় ও পরিবার সূত্রে খবর, গত শুক্রবার বিকাল থেকে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তি। শনিবারই পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি করে পরিবার। পুলিশের তরফ থেকে খোঁজও শুরু করা হয়। তার মধ্যেই স্থানীয় বাসিন্দারা রবিবার সকালে খাঁড়ির ধারে কাজ করতে গিয়ে একটি দেহ ভেসে থাকতে দেখেন। খবর এলাকায় ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়ায়। মৃতদেহ দেখতে ভিড় জমান এলাকার প্রচুর মানুষ। তখনই দেহটি শনাক্ত হয়।  খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় তপন থানা ও রামপুর ফাঁড়ির পুলিশ। পরিবারের সদস্যদেরও ডাকা হয়। তাঁরা গিয়ে মৃতদেগ শনাক্ত করেন।  কী করে ওই প্রাক্তন এনভিএফ কর্মীর মৃত্যু, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।