Balurghat: বাবাকে হাসপাতালে ভর্তি করে রেখে এসেছিলেন ছেলে, আগের রাতে দেখেও আসেন, পরের দিন উধাও! চলল তাণ্ডব

Balurghat: জানা গিয়েছে, নিখোঁজ ওই ব্যক্তির নাম সুনীল ওরাও। বছর পঞ্চান্নর বাড়ি বালুরঘাট ব্লকের অমৃতখণ্ড গ্রাম পঞ্চায়েতের এক মাইলে। গত কয়েকদিন ধরে শারীরিক দুর্বলতার সমস্যায় ভুগছিলেন। গত ৫ জুলাই শুক্রবার বিকালে তাঁকে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন ছেলে৷ শনিবার অনেকটা সুস্থ হন তিনি।

Balurghat: বাবাকে হাসপাতালে ভর্তি করে রেখে এসেছিলেন ছেলে, আগের রাতে দেখেও আসেন, পরের দিন উধাও! চলল তাণ্ডব
হাসপাতালে তাণ্ডবImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2024 | 4:45 PM

বালুরঘাট: বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিখোঁজের আট দিন পরেও মেলেনি রোগীর খোঁজ৷ বিষয়টি জানাজানির পরই বালুরঘাট থানায়, জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক ও বালুরঘাট জেলা হাসপাতালের সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করে রোগীর পরিবার। তারপরেও মেলেনি খোঁজ। হাসপাতালে এতো সিসিটিভি ও নিরাপত্তার ব্যবস্থা থাকার পর কী করে রোগী নিখোঁজ হয় তা নিয়ে প্রশ্ন উঠছে। এদিকে নিখোঁজ রোগীর খোঁজেও না পাওয়ায় রবিবার দুপুরে বালুরঘাট জেলা হাসপাতালে তাণ্ডব চালানোর অভিযোগ রোগীর পরিবারের সদস্যদের বিরুদ্ধে। উলটে পালটে দেওয়া হয় হাসপাতালের ভেতরের বসার চেয়ার। দরজা ভেঙে ফেলার চেষ্টা চলে । খবর পেয়ে ঘটনাস্থলে যান বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাঁজা। পরিস্থিতি সামাল দিতে চাপে পড়ে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে যায় কম ব্যাট ফোর্স।

জানা গিয়েছে, নিখোঁজ ওই ব্যক্তির নাম সুনীল ওরাও। বছর পঞ্চান্নর বাড়ি বালুরঘাট ব্লকের অমৃতখণ্ড গ্রাম পঞ্চায়েতের এক মাইলে। গত কয়েকদিন ধরে শারীরিক দুর্বলতার সমস্যায় ভুগছিলেন। গত ৫ জুলাই শুক্রবার বিকালে তাঁকে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন ছেলে৷ শনিবার অনেকটা সুস্থ হন তিনি। ওইদিন রাতে বাবাকে দেখে ছেলে ও পরিবারের সকলে বাড়ি যান। রবিবার সকালে গিয়ে দেখেন হাসপাতালে সুনীল ওঁরাও নেই। হাসপাতালের নার্স বা অন্য স্বাস্থ্যকর্মীরা বলতেও পারছে না কখন থেকে তিনি নিখোঁজ। পরবর্তীতে ওই বিভাগের অন্য রোগীদের কাছ থেকে জানতে পারেন শনিবার মধ্য রাতে হাসপাতাল থেকে বেরিয়ে যান ওই নিখোঁজ ওই ব্যক্তি। এদিকে ওই ব্যক্তি নিখোঁজ হলে পরেও হাসপাতালের তরফে পরিবারকে দেওয়া হয়নি কোনও রকম খবর। সুপার স্পেশালিটি হাসপাতাল জুড়ে সিসিটিভি রয়েছে।

এমনকি এই হাসপাতালে অস্থায়ী নিরাপত্তা রক্ষী রয়েছে। পাশাপাশি হাসপাতাল চত্বরে পুলিশ ফাঁড়ি রয়েছে। এত কিছুর পরও একজন রোগী কীভাবে নিখোঁজ হয় তা নিয়ে প্রশ্ন উঠছে। এদিকে নিখোঁজের আটদিন পরেও নিখোঁজ রোগীর খোঁজ না মেলায় ক্ষুব্ধ গ্রামবাসীরা হাসপাতালে বিক্ষোভ দেখান।