CM Mamata Banerjee: নির্মলের প্রচারে ঝড় তুলতে আজ শিলিগুড়িতে মমতা

CM Mamata Banerjee: তৃণমূল সূত্রে খবর, চালসা থেকে শিলিগুড়ি এসে ডাবগ্রামে আজ জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের প্রার্থী নির্মল চন্দ্র রায়ের সমর্থনে সভা করবেন মমতা বন্দোপাধ্যায়। শহর লাগোয়া এলাকায় সভা হওয়ায় সেখনে শিলিগুড়ির কর্মী-সমর্থকরাও হাজির থাকবেন। সভা সেরে আজই কলকাতা ফেরার কথা মুখ্যমন্ত্রীর।

CM Mamata Banerjee: নির্মলের প্রচারে ঝড় তুলতে আজ শিলিগুড়িতে মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়, মুখ্যমন্ত্রীImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2024 | 9:50 AM

শিলিগুড়ি: ভোটের প্রচারে উত্তরবঙ্গে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার তিনি কোচবিহার ও আলিপুরদুয়ারে সভা করেছেন। শনিবার তাঁর সভা করার কথা শিলিগুড়ির ইস্টার্ন বাইপাসে। অন্যদিকে শিলিগুড়িতে বিভিন্ন বণিকসভা ও বিশিষ্টদের সঙ্গে বৈঠক করতে পারেন অভিষেক। ফলত, মমতা-অভিষেকের কর্মসূচিতে আজ সরগরম শিলিগুড়ি।

তৃণমূল সূত্রে খবর, চালসা থেকে শিলিগুড়ি এসে ডাবগ্রামে আজ জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের প্রার্থী নির্মল চন্দ্র রায়ের সমর্থনে সভা করবেন মমতা বন্দোপাধ্যায়। শহর লাগোয়া এলাকায় সভা হওয়ায় সেখনে শিলিগুড়ির কর্মী-সমর্থকরাও হাজির থাকবেন। সভা সেরে আজই কলকাতা ফেরার কথা মুখ্যমন্ত্রীর।

তবে অভিষেক থাকছেন শহরে। আগামী ১৫ এপ্রিল অবধি শহরের একটি হোটেলে বিভিন্ন গোষ্ঠী ও সংগঠনের সঙ্গে বৈঠক করবেন তিনি। গতকালও ধূপগুড়িতে ছিলেন তৃণমূল ‘সেনাপতি’। দেখা করেছেন সেখানে উপস্থিত টর্নেডোয় বিধ্বস্ত সকলের সঙ্গে। আশ্বাস দিয়েছেন।

উল্লেখ্য, কোচবিহারের সভা থেকে মুখ্যমন্ত্রী বিজেপিকে তোপ দাগেন। এমনকী নাম না করে কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে কড়া ভাষায় আক্রমণ করেন। ‘চোর’, ‘গুন্ডা’ বলে কটাক্ষ করে তাঁকে। তৃণমূল সুপ্রিমো বলেন, “বলেন, “আমাদের বাসুনিয়া সাহেব নিপাট ভদ্রলোক। আর বিজেপি কাকে প্রার্থী করেছে?” এরপরই নাম না করে কড়া ভাষায় আক্রমণ শানান নিশীথকে। বলেন, “দানব দস্যু। কত কেস আছে তাঁর বিরুদ্ধে। বিএসএফ, পুলিশের একাংশ,আর চোরা কারবারিদের সঙ্গে সম্পর্ক রেখে বোমাবাজি করেন।”