TMC Leader arrested: নবান্নের সবুজ সংকেত! গ্রেফতার উত্তরবঙ্গের বড় তৃণমূল নেতা

TMC Leader arrested: পুলিশ সুত্রে খবর, নবান্নের সবুজ সংকেত নিয়েই এই শীর্ষ নেতাকে গ্রেফতার করা হয়েছে। একইসঙ্গে এও জানা যাচ্ছে ওই এলাকায় জমির কারবারে কারা জড়িত তা নিয়ে খোঁজ খবর করে বেশ কয়েকজন নেতার ওপর নজরও রাখতে শুরু করেছে পুলিশ।

TMC Leader arrested: নবান্নের সবুজ সংকেত! গ্রেফতার উত্তরবঙ্গের বড় তৃণমূল নেতা
দেবাশিস প্রামাণিকImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2024 | 10:46 PM

শিলিগুড়ি: এক ব্যক্তির জমি দখলের চেষ্টা ও খুনের হুমকির অভিযোগে জেলা তৃণমূলের শীর্ষ নেতা গ্রেফতার ডাবগ্রাম-ফুলবাড়িতে। তারপরেই এদিন বিকেলে জনৈক বিমল রায়ের অভিযোগের ভিত্তিতে বিকেলে থানায় ডেকে পাঠানো হয় জেলা তৃণমূলের প্রথমসারির নেতা তথা ডাবগ্রাম-ফুলবাড়ির ব্লক তৃণমূল সভাপতি দেবাশিস প্রামাণিককে। তিনি আবার স্থানীয় জেলা পরিষদের সদস্যও বটে। জিঞ্জাসাবাদের পর তাঁকে গ্রেফতার করে পুলিশ। 

পুলিশ সুত্রে খবর, নবান্নের সবুজ সংকেত নিয়েই এই শীর্ষ নেতাকে গ্রেফতার করা হয়েছে। একইসঙ্গে এও জানা যাচ্ছে ওই এলাকায় জমির কারবারে কারা জড়িত তা নিয়ে খোঁজ খবর করে বেশ কয়েকজন নেতার ওপর নজরও রাখতে শুরু করেছে পুলিশ। এদিকে দেবাশিসকে জিজ্ঞাসাবাদের খবর চাউর হতেই এনজেপি থানায় ভিড় জমাতে শুরু করেন তৃণমূল কর্মীরা। চলতে থাকা চাপানউতোর। ভিড়ের মধ্য়েই দেবাশিসকে নিয়ে শিলিগুড়ি থানায় নিয়ে চলে যায় পুলিশ। যদিও সেখানে দলীয় কর্মী-সমর্থকদের ভালই ভিড় দেখা যায়। 

এই খবরটিও পড়ুন

এদিকে তিনি গ্রেফতার হয়েছেন কি না তা নিয়ে এদিন সন্ধ্যা থেকে চাপানউতোর চলছিল। জল্পনার মধ্যে নিশ্চিত কোনও খবর আসছিল না। যদিও রাতেই পুলিশ সূত্রে জানা যায় তিনি গ্রেফতার হয়েছেন। প্রসঙ্গত, জোর করে জমি দখলের অভিযোগে বিগত কয়েক দিনে রাজ্য়ের নানা প্রান্ত থেকে লাগাতার এসেছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ। তপ্ত হয়েছে কলকাতাও। কড়া বার্তা দিয়েছে তৃণমূলের শীর্ষস্থানীয় সব নেতারা। প্রসঙ্গত, সরকারি জমি দখল নিয়ে কয়েকদিন আগেই উদ্বেগ প্রকাশ করতে দেখা যায় খোদ মমতাকেও। জবর দখল নিয়ে মুখ্যমন্ত্রীর হুশিয়ারির পরেই নড়েচড়ে বসে পুলিশ-প্রশাসন। এরইমধ্যে দেবাশিসের গ্রেফতারি নিয়ে জোর চর্চা উত্তরবঙ্গের রাজনীতির পাড়ায়।