Acid Attack: সম্পর্ক থেকে বেরোতে চাওয়ায় ‘শাস্তি’! শিক্ষা দিতে মহিলার মুখে অ্যাসিড ছু়ড়ল যুবক

Konnagar: একই সঙ্গে আক্রান্ত ওই মহিলা বৃদ্ধা মা।

Acid Attack: সম্পর্ক থেকে বেরোতে চাওয়ায় 'শাস্তি'! শিক্ষা দিতে মহিলার মুখে অ্যাসিড ছু়ড়ল যুবক
অভিযুক্ত যুবক (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 08, 2022 | 5:01 PM

হুগলি: সম্পর্ক থেকে বেরোতে চাওয়ায় মর্মান্তিক পরিণতি এক মহিলা ও তার মায়ের। অ্যাসিড ছুঁড়ে পালিয়ে  যাওয়ার অভিযোগ যুবকের বিরুদ্ধে। ঘটনায় গ্রেফতার হয়েছে অভিযুক্ত।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোন্নগর সূর্যসেন রোডের বাসিন্দা ওই মহিলা। তারই পরিচিত ছিলেন অভিযুক্ত যুবক বিশ্বনাথ ভাণ্ডারি। তিনি কোন্নগর ক্রাইপার রোডের বাসিন্দা।

মহিলার শাশুড়ি জানান,গতকাল রাত নটা নাগাদ ওই যুবক পিছন দিয়ে বাড়িতে ঢোকে। এরপর তাঁর বৌমার ঘরে ঢুকে অ্যাসিড ছোড়ে। মহিলা মুখ সরিয়ে নেওয়ায় অ্যাসিড গিয়ে পড়ে তাঁর শরীরে। অন্যদিকে অ্যাসিডে জখম হন ওই মহিলার মা। তার মুখে গিয়ে পড়ে অ্যাসিড। ঘটনার পর অভিযুক্ত যুবক পালিয়ে যায়। তবে কী কারণে এই অ্যাসিড হামলা তা জানা যায়নি।

আক্রান্ত মহিলার এক আত্মীয় বলেন, “চেঁচামেচি শুনে বাইরে বেরোই। শুনি ঘরে ঢুকে অ্যাসিড মেরেছে এক যুবক। ঘটনায় আতঙ্কিত হয়ে পড়ি। ওই যুবকের সঙ্গে পূর্ব পরিচয় আছে কিনা বলতে পারব না।” তবে এই ঘটনায় অ্যাসিড আক্রান্ত মহিলা কিছু বলতে চাননি। তবে পুলিশের কাছে অভিযুক্ত যুবক দাবি করেছে মহিলার সঙ্গে তার সম্পর্ক ছিল। সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাওয়ায় শিক্ষা দিতেই সে এমন কাজ করেছে। ঘটনার বিষয়ে মহিলার শাশুড়ি বলেন, “ঘরের মধ্যে রাতের বেলা হঠাৎ করে ঢুকেছে ওই ছেলেটি। এরপর আমার বৌমাকে ধরে ওর মুখে অ্যাসিড ছুড়ে দেয়। শুধু বৌমা একা নয়। ওর মায়ের মুখে লেগেছ। ছেলেটি আমাদের পূর্ব পরিচিত নয়। এর আগে ওর সঙ্গে চেনা পরিচিতি ছিল না কিনা তা বলতে পারব না।”

ঘটনার পর রাতে উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের হয়। পুলিশ তদন্তে নেমে আজ ভোর রাতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। অভিযুক্তের বিরুদ্ধে ৪৪৮/৩২৩/৩২৫/৩২৬এ/৫০৬/৩০৭ আই পি সি’তে মামলা রুজু করে পুলিশ। উত্তরপাড়া থানার পুলিশ জানিয়েছে, ধৃতকে শ্রীরামপুর আদালতে পেশ করে হেফাজতে নিয়ে তদন্ত চলবে।

আরও পড়ুন: Diamond Harbour: ডক্টর অন হুইলস, বাড়ি বাড়ি কোভিড টেস্ট! কার্যত ডায়মন্ড হারবারকে ‘মডেল’ করার পথে অভিষেক

আরও পড়ুন: Photo Gallery: চায়ের টানে বাংলাদেশ থেকে জলপাইগুড়িতে ‘চা-খোর’ মোশারফ করিম! ঘোর কাটছে না দোকানদারের

আরও পড়ুন: Cyber Crime: সোশাল মিডিয়ায় আলাপ, লুকিয়ে দেখাও করেন মহিলা; এরপরই ঘনিষ্ঠ ছবি ভাইরালের হুমকি দিয়ে দেহ ব্যবসায় নামতে চাপ