BJP Worker Mother: গলা কাটা, কচুপাতা দিয়ে ঢাকা… বিজেপি কর্মীর মাকে নৃশংস খুন

Polba Murder: পোলবার সুগন্ধা গ্রামপঞ্চায়েতের জগন্নাথবাটি গ্রামে জ্যোৎস্না জানার দুই ছেলে রাজকুমার ও রবি জানার বাড়ি। দুই ছেলেই অন্ধ্র প্রদেশে গয়নার কাজ করেন। এদিকে জ্যোৎস্নার স্বামী একটি ইটভাটা চালাতেন। স্বামী স্ত্রী সেখানেই থাকতেন।

BJP Worker Mother: গলা কাটা, কচুপাতা দিয়ে ঢাকা... বিজেপি কর্মীর মাকে নৃশংস খুন
দেহ উদ্ধার মহিলার। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 13, 2024 | 8:23 AM

হুগলি: পোলবার সুগন্ধায় প্রৌঢ়ার রহস্যমৃত্যু। সোমবার দুপুর থেকে নিখোঁজ ছিলেন ওই মহিলা। পরে পরিত্যক্ত কারখানার সামনে জঙ্গল থেকে জ্যোৎস্না জানা নামে ৫৫ বছর বয়সি ওই মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়। খুন করে জঙ্গলে ফেলে দেওয়ার অভিযোগ পরিবারের তরফ থেকে। খবর পেয়ে স্থানীয় বিজেপি নেতৃত্ব সোমবার রাতেই জ্যোৎস্নার বাড়িতে যায়। সূত্রের খবর, তাঁর ছেলে রাজকুমার জানা বিজেপির সক্রিয় কর্মী। সুগন্ধায় ছেলের কাছে এসেছিলেন মা।

পোলবার সুগন্ধা গ্রামপঞ্চায়েতের জগন্নাথবাটি গ্রামে জ্যোৎস্না জানার দুই ছেলে রাজকুমার ও রবি জানার বাড়ি। দুই ছেলেই অন্ধ্র প্রদেশে গয়নার কাজ করেন। এদিকে জ্যোৎস্নার স্বামী একটি ইটভাটা চালাতেন। স্বামী স্ত্রী সেখানেই থাকতেন।

তবে প্রায় প্রায় ছেলেদের বাড়িতে আসতেন মা। জ্যোৎস্নার স্বামী পূর্ণচন্দ্রের শরীর ভাল নেই। সে কারণে স্বামীর সঙ্গে ইটভাটায় থাকতেন তিনিও। জ্যোৎস্না জানার ছেলের বউ পারমিতা জানা বলেন, শাশুড়িকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তারপর ইটভাটা লাগোয়া একটি পরিত্যক্ত কেমিকেল কারখানার ঝোপে মৃতদেহ পরে থাকতে দেখা যায়। পারমিতার দাবি, তাঁর শাশুড়িকে খুন করা হয়েছে।

এই খবরটিও পড়ুন

খবর পেয়ে আসেন বিজেপি রাজ্য সম্পাদক দীপাঞ্জন গুহ। তিনি বলেন, “আমাদের এক কর্মীর মাকে খুন করা হয়েছে। ওনার ছেলে আমাদের দলের সক্রিয় কর্মী। ছেলেই ফোন করে জানায় এই ঘটনা। আমরা খবর পেয়ে এসেছি। বলা হচ্ছে গলা কাটা, কচু পাতা দিয়ে ঢাকা ছিল। তড়িঘড়ি পুলিশও দেহ নিয়ে চলে গেল। সন্দেহ হচ্ছে আমাদের। সঠিক তদন্ত হোক।”