Dankuni toll plaza: গলগল করে বেরচ্ছে কালো ধোঁয়া, ডানকুনি টোল প্লাজায় ডিজেলের ট্যাঙ্কারে ভয়াবহ আগুন

Dankuni toll plaza: সোমবার দুপরে আচমকা ডানকুনি টোল প্লাজার কিছুটা আগে জাতীয় সড়কের পাশে একটি গ্যারেজে দাঁড়িয়ে থাকা প্রথমে একটি ডিজেলের ট্যাঙ্কারে আগুন লাগে।

Dankuni toll plaza: গলগল করে বেরচ্ছে কালো ধোঁয়া, ডানকুনি টোল প্লাজায় ডিজেলের ট্যাঙ্কারে ভয়াবহ আগুন
ডানকুনিতে ভয়াবহ আগুন (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 15, 2023 | 6:16 PM

ডানকুনি: ডানকুনিতে দাঁড়িয়ে থাকা ডিজেলের ট্যাঙ্কারে আগুন। দাউদাউ করে জ্বলছে দু’টি ট্যাঙ্কার। তিন ঘণ্টা কেটে যাওয়ার পরও আগুন নিয়ন্ত্রণে আসেনি। প্রথমে ঘটনাস্থলে দু’টি ইঞ্জিন পৌঁছলেও আগুন নিয়ন্ত্রণে না আসায় পৌঁছয় আরও চারটি দমকল। আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে।

সোমবার দুপরে আচমকা ডানকুনি টোল প্লাজার কিছুটা আগে জাতীয় সড়কের পাশে একটি গ্যারেজে দাঁড়িয়ে থাকা প্রথমে একটি ডিজেলের ট্যাঙ্কারে আগুন লাগে। খবর দেওয়া হয় পুলিশ এবং দমকলে। ঘটনা স্থলে আসে দমকলের দুটি ইঞ্জিন। ট্যাঙ্কারে ডিজেল থাকার কারণে দাউ দাউ করে জ্বলতে থাকে। পরে ওই জ্বলন্ত ট্যাঙ্কার থেকে আরও একটি ট্যাঙ্কারে আগুন লেগে যায়। মোট দুটি ট্যাঙ্কার দাউ দাউ করে জ্বলতে থাকে।

আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় দমকলের আরও ইঞ্জিন আনা হয়। অন্যদিকে আগুন লাগার স্থান থেকে কাছেই বেশ কয়েকটি বড় বড় কারখানা রয়েছে। সেখানে যাতে আগুন ছড়িয়ে না পড়ে তার চেষ্টা চালাচ্ছে দমকল কর্মীরা। এর মধ্যে শুরু হয়েছে ঝোড়ো হাওয়া। যার জেরে বেশ খানিকটা বেগ পেতে হচ্ছে দমকলকে আগুন নেভাতে। এক দমকল আধিকারিক বলেন, “আগুন নিভছে আর জ্বলছে। যতক্ষণ না তেল শেষ হবে ততক্ষণ পর্যন্ত নেভানো যাবে না। তবে আমরা চেষ্টা করছি যাতে অন্য কোনও জায়গায় আগুন না লেগে যায়।”