Hooghly Missing Case: স্কুল থেকে বাকিদের সঙ্গেই বেরিয়েছিল, দুই কিশোরীকে এক সঙ্গে ওই অবস্থায় দেখে তাজ্জব স্যররাও!

Hooghly Missing Case: পুলিশ সূত্রে জানা যাচ্ছে, বছর তেরোর দুই কিশোরী উত্তরপাড়া চিলড্রেন হোম ফর গার্লসের আবাসিক। উত্তরপাড়া সরকারি হোমের দুই কিশোরী স্কুলে গিয়েছিল বুধবার।

Hooghly Missing Case: স্কুল থেকে বাকিদের সঙ্গেই বেরিয়েছিল, দুই কিশোরীকে এক সঙ্গে ওই অবস্থায় দেখে তাজ্জব স্যররাও!
উত্তরপাড়ার দুই নিখোঁজ কিশোরী উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2022 | 11:54 AM

হুগলি: স্কুলে গিয়েছিল প্রত্যেকদিনের মতো। সঙ্গে ছিল বাকি বন্ধুরাও। তবে স্কুল শেষে সবাই আবাসনে ফিরলেও ফেরেনি দুই কিশোরী। চিন্তিত হয়ে পড়েন সরকারি আবাসন কর্তৃপক্ষ। সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজার পর শেষমেশ পুলিশ প্রশাসনের দ্বারস্থ হন তাঁরা। এক দিনের মধ্যেই ব্যান্ডেল থেকে উদ্ধার হল উত্তরপাড়ার হোম থেকে নিখোঁজ হয়ে যাওয়া দুই কিশোরী। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, পালিত কোনও দাদার বাড়িতেই ছিল তারা। এই ‘দাদা’র ভূমিকা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, বছর তেরোর দুই কিশোরী উত্তরপাড়া চিলড্রেন হোম ফর গার্লসের আবাসিক। উত্তরপাড়া সরকারি হোমের দুই কিশোরী স্কুলে গিয়েছিল বুধবার। ওই হোমের ছাত্রীরা উত্তরপাড়া অমরেন্দ্র গার্লস স্কুলে পড়ে। স্কুল শেষ ছাত্রীরা একই সঙ্গে আবাসনে ফিরে আসে। কিন্তু আবাসন কর্তৃপক্ষ জানান, নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও হোমে ফেরেনি ওই দুই কিশোরী। ওয়ার্ডেনও তাদের ব্যাপারে কোনও তথ্য দিতে পারেননি। সহপাঠীদের জিজ্ঞাসা করে জানা যায়, স্কুলে গিয়েছিল দুই কিশোরী, তারপর একই সঙ্গে বের হয়। মাঝরাস্তায় তারা জানিয়েছিল,একটু কাজ আছে। বাকিরা হোমে ফিরে আসে।

কিন্তু সন্ধ্যা গড়ালেও হোমে ফেরেনি দুই কিশোরী। এরপরই হোম কর্তৃপক্ষের সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়। কিন্তু খোঁজ না মেলায় শেষমেশ উত্তরপাড়া থানায় নিখোঁজ ডায়েরি করেন হোম কর্তৃপক্ষ। তদন্তে নেমে সূত্র মারফত পুলিশ জানতে পারে, ব্যান্ডেল স্টেশনে স্কুল ড্রেস পরা দুই কিশোরীকে ঘুরতে দেখা যায়। সেই মোতাবেক তল্লাশি শুরু হয়। পরে পুলিশ জানতে পারে, ব্যান্ডেল লালবাবা আশ্রম এলাকায় এক পাতানো দাদার বাড়িতে রয়েছে দুই কিশোরী। বৃহস্পতিবার রাতে সেখানে গিয়েই দুই কিশোরীকে উদ্ধার করে উত্তরপাড়া থানায় নিয়ে আসে।

উত্তরপাড়ার মাখলার বাসিন্দা এক কিশোরী ২০১৯ সালের মার্চ মাসে ওই আবাসনে রয়েছে। ব্যান্ডেলের এক কিশোরী ওই বছরই অগস্ট মাস থেকে হোমের আবাসিক। হোম থেকে কিছুটা দূরে উত্তরপাড়ারই অমরেন্দ্র গার্লস স্কুলে পড়াশোনা করে তারা। কী কারণে তারা হোম ছেড়ে পালিয়েছিল, তা জানার চেষ্টা করছে পুলিশ। যে যুবকের বাড়ি থেকে দুই কিশোরীকে উদ্ধার করা হয়েছে, তাদের ভূমিকাও খতিয়ে দেখা হচ্ছে। আদৌ ওই যুবক কোনও নারী পাচার চক্রের সঙ্গে জড়িত কিনা, খতিয়ে দেখা হচ্ছে সেটাও।

আরও পড়ুন: ‘ওরা’ বাবা-মাকে মেরে দেবে, ভয়ে গায়ে আগুন ধরিয়ে ফেলেছিল ছোট্ট মেয়েটা…