‘বালি মাফিয়া’ নিয়ে বিস্ফোরক মনোরঞ্জন ব্যাপারী, টেনে আনলেন তৃণমূলের ‘যুব নেতা’র অনুগামীকে

Manoranjan Byapari: 'একদল লোক আমাকে মেনে নিতে পারছে না। আমাকে তারা বহিরাগত, অনুপ্রবেশকারী বলছে', দাবি বলাগড়ের বিধায়কের।

'বালি মাফিয়া' নিয়ে বিস্ফোরক মনোরঞ্জন ব্যাপারী, টেনে আনলেন তৃণমূলের 'যুব নেতা'র অনুগামীকে
ছবি ফেসবুক।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2021 | 2:18 PM

হুগলি: ফের ফেসবুকে বিতর্কিত পোস্ট বলাগড়ের তৃণমূল বিধায়ক মনোরঞ্জন ব্যাপারীর। এবার বালি মাফিয়াবাদ নিয়ে সরব তৃণমূলের এই বিধায়ক। এই ঘটনায় তৃণমূল নেতাদের বিরুদ্ধেও উগরে দিয়েছেন ক্ষোভ। শীর্ষ তৃণমূল নেতা ঘনিষ্ঠ জেলা নেতাদের নামেই তাঁর অভিযোগ।

বলাগড়ের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, ‘… যারা এই সব লিখছে তাঁরা সব আরামবাগ বালি খাদানকে বালি মাফিয়াদের অভয় অরণ্য বানিয়ে দেওয়া। আর লোকে বলে নাকি দুশো তিরিশ কোটি টাকার মালিক হয়ে যাওয়া এক যুব নেতার অনুগামী।’ প্রসঙ্গত, এই বালির বিষয়টি নিয়ে একাধিকবার দলনেত্রী নিজেও জেলার নেতাদের সতর্ক করেছেন।

গত রবিবারও ফেসবুকে একটি পোস্ট করেছিলেন মনোরঞ্জন। সেখানে হুগলি জেলা পরিষদের এক নেতার নাম করে অভিযোগ তোলেন তিনি। তবে পরে সে নাম তিনি সরিয়ে নেন। এ নিয়ে মনোরঞ্জন ব্যাপারীর বক্তব্য, “আমি কোনও নাম ডিলিট করিনি। ওরকম কোনও পোস্টও নেই। আমি দাবি করেছিলাম কলেজে কোনও ব্যক্তির ছবি থাকবে না মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া। সে ছবি ওরা সরিয়ে নিয়েছে। ফলে ওই লড়াইটা আপাতত স্থগিত।”

তবে মনোরঞ্জন ব্যাপারী দলের একাংশের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তোলেন মঙ্গলবার। টিভি নাইন বাংলাকে বলাগড়ের বিধায়ক জানান, “একদল লোক আমাকে মেনে নিতে পারছে না। আমাকে তারা বহিরাগত, অনুপ্রবেশকারী বলছে। আমি ২৪ পরগনা থেকে এখানে এসেছি মমতা বন্দ্যোপাধ্যায়ের দয়ায়। দলের টিকিটে জিতেছি তা মানতে পারছে না। অপশব্দের প্রয়োগ করে আমার বিরুদ্ধে লেখা হচ্ছে। কিছু দুষ্কৃতী, লুম্পেন আমাকে মানতে পারছে না।” তবে কারা তা নাম বলতে চাননি তিনি। বরং মনোরঞ্জনের দাবি, সমস্ত বলাগড়বাসীই তাদের চেনে। আরও পড়ুন: যুগান্তকারী নির্দেশ সুপ্রিম কোর্টের, ‘অপরাধে যুক্ত’ জননেতার নথি জমা দিতে হবে ৪৮ ঘণ্টার মধ্যে