Municipal ELection Counting 2022: ‘প্রতিবাদ করতে গিয়েছিলাম, এখনও তৃণমূলেই আছি’ জিতে বললেন নির্দল প্রার্থী

Municipal Counting: প্রথম থেকেই তৃণমূল করতেনে পিনাকি ধামালি। এর আগের নির্বাচনেও দল থেকে টিকিট পাননি তিনি। সেই সময় বলা হয় পরের নির্বাচনে টিকিট দেওয়া হবে।

Municipal ELection Counting 2022: 'প্রতিবাদ করতে গিয়েছিলাম, এখনও তৃণমূলেই আছি' জিতে বললেন নির্দল প্রার্থী
পিনাকি ধামালি (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2022 | 11:13 AM

উত্তরপাড়া: প্রথম থেকেই ছিলেন তৃণমূলে (TMC)। দলের একাধিক মিছিল, মিটিং কর্মসূচিতে দেখা গিয়ছিল তাঁকে। আশা করছিলেন এবার পুরভোটে হয়ত মিলবে টিকিট। কিন্তু হল না। নাম লেখালেন নির্দলে। উচ্চ-নেতৃত্বের কড়া বার্তা দেওয়ার পরও মনোনয়ন প্রত্যাহার করেননি। তবে স্বপ্নভঙ্গও হয়নি। তিনি পিনাকি ধামালি। উত্তরপাড়া ৫ নং ওয়ার্ড থেকে তৃণমূলকে পর্যুদস্ত করে যোগ্য জবাব দিলেন তিনি।

জয়ের চিহ্ন দেখিয়ে পিনাকিবাবু বলেন, “আমার একটা প্রতিবাদ ছিল। সেই প্রতিবাদ করার জন্যই ভোটে দাঁড়িয়েছিলাম। পৌরসভার কাউন্সিলর হিসাবে আমি গেলেই যথেষ্ঠ। এই লড়াই অন্য লড়াই নয়। দিদির স্বাস্থ্য-সাথী ও লক্ষ্মীর ভাণ্ডার যে কাউকে পরাস্থ করতে পারে। দল বহিষ্কার করলেও আমি রয়েছি। ভোটে দাঁড়িয়েছিলাম শুধু প্রতিবাদ জানাতে।”

বস্তুত, প্রথম থেকেই তৃণমূল করতেনে পিনাকি ধামালি। এর আগের নির্বাচনেও দল থেকে টিকিট পাননি তিনি। সেই সময় বলা হয় পরের নির্বাচনে টিকিট দেওয়া হবে। আশাও রেখেছিলেন পিনাকি। দলের হয়ে লাগাতার কাজ করেন তিনি। বিভিন্ন কর্মসূচিতে দেখা যায় তাঁকে। এরপর এল চলতি বছরের পুরভোট। শেষ ছয়মাস দিলীপ যাদবকে সরিয়ে পুরপ্রশাসক পদ দেওয়া হয় তাঁকে। আশ্বাস দেওয়া হয় ভোটের টিকিট দেওয়া হবে। কিন্তু প্রার্থী তালিকা বেরনোর পরই দেখা গেল সেই লিস্টে নেই পিনাকি বাবুর নাম। তখনই সোজা গিয়ে নাম লেখান নির্দলে। মনোনয়ন জমা দেন। এরপর শেষ হাসি হাসলেন তিনি।

বুধবার সকাল আটটা থেকে শুরু হয়েছে রাজ্যের ১০৮টি পুরসভার ফলপ্রকাশ। গত ২৭ ফেব্রুয়ারি ১১ হাজার ২৮০টি বুথে ভোট হয়েছে। এদিকে ফল ঘোষণা শুরু হতেই বিভিন্ন জায়গায় এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থীরা। কোথাও আবার বিনা প্রতিদ্বন্দ্বীতা জিতে গিয়েছে শাসকদল।

আরও পড়ুন: Municipal ELection Counting 2022: পদ্ম থেকে ঘাসফুলে ফিরেই জয়ের হাসি মন্ত্রীর ভাইয়ের মুখে

আরও পড়ুন: Municipal Election Counting 2022: বহিষ্কৃত হয়েছিলেন ছেলে, ভোটে জিতে যোগ্য জবাব দিলেন মা