Police: রেহাই নেই পুলিশেরও! নিয়ন্ত্রণহীন ট্রাকের ধাক্কায় আহত ২পুলিশকর্মী

Hooghly: দ্রুত গতিতে চলা ওই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

Police: রেহাই নেই পুলিশেরও! নিয়ন্ত্রণহীন ট্রাকের ধাক্কায় আহত ২পুলিশকর্মী
লরির ধাক্কায় আহত পুলিশকর্মী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2021 | 7:45 PM

হুগলি: আজ রাজ্যে একের পর এক দুর্ঘটনার খবর সামনে এসেছে। এরই মধ্যে আবার আর এক বিপত্তি। কর্তব্যরত এক পুলিশকর্মীকে ধাক্কা মারল চলন্ত ট্রাক। যার জেরে গুরুতর আহত ওই পুলিশকর্মী। ভর্তি রয়েছেন বর্ধমানের এক বেসরকারি হাসপাতালে।হুগলির গুড়াপ থানার ওসি পুস্পেন্দু সান্যাল ও এস আই সমীর মুখার্জী। তাদের গুরুতর আহত অবস্থায় বর্ধমানের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি গুড়াপ থানার অন্তর্গত বসিবপুর এলাকার দূর্গাপুর এক্সপ্রেসওয়ের উপর ঘটেছে। পুলিশের সূত্রে খবর, কলকাতা থেকে বর্ধমান যাচ্ছিল একটি ট্রাক। দ্রুত গতিতে চলা ওই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।এরপরই বেধে যায় বিপত্তি। এরপর ওই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গুড়াপ থানার ওসির গাড়িতে ধাক্কা মারে। ট্রাকের চালক সহ ট্রাকটিকে আটক করেছে গুড়াপ থানার পুলিশ।

এই ঘটনায় গুরুতর জখম হন গুড়াপ থানার ওসি পুস্পেন্দু সান্যাল ও এস আই সমীর মুখার্জী। তারা দুজনেই হাসপাতালে ভর্তি রয়েছেন।

এদিকে, আজ সকালে জেলায় ধনিয়াখালীর বেলমুড়ি এলাকায় এক যুবকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটে। এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বাড়ি থেকে মাত্র পাঁচশো মিটার দূরে রাস্তার পাশে একটি খালে মৃতদেহটি উদ্ধার হয়।

জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম প্রদ্যুৎ বাউল দাস। বয়স আঠাশের কাছাকাছি। পরিবারের দাবি ওই যুবককে খুন করা হয়েছে। প্রদ্যুতের এক বন্ধুকে তাঁরা সন্দেহ করছেন এই মৃত্যু পিছনে।

পরিবার সূত্রে খবর,গত কয়েকদিন ধরে এক বন্ধুর সঙ্গে টাকা নিয়ে কিছু বিবাদ চলছিল। এরপর গতকাল সন্ধেয় বাড়ি থেকে সাইকেন নিয়ে বের হন তিনি। রাত গভীর হয়ে গেলেও বাড়ি ফেরেন না ওই যুবক। শুরু হয় খোঁজাখুঁজি।

এরপর আজ সকালে উদ্ধার হয় তাঁর মৃতদেহ। তবে মেলেনি ওই যুবকের সাইকেল। ।ধনিয়াখালী থানায় খবর দেওয়া হলে পুলিশ দেহ উদ্ধার করে ময়না তদন্ত পাঠায়।অস্বাভাকি মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে ধনিয়াখালি থানার পুলিশ।

আরও পড়ুন: Car Accident: পরপর ৭ পথচারীকে গাড়ির ধাক্কা, শহরের বুকে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ১

আরও পড়ুন: Kashmir: উপত্যকায় রাজৌরির জঙ্গলে লুকিয়ে জঙ্গিদের নিকেশ করতে চলছে সেনা অভিযান

আরও পড়ুন: Deadbody Recover: দেওয়া হল না ফোঁটা, বাড়ির কিছুদূরে পড়ে ভাইয়ের দেহ, কান্নায় ভেঙে পড়লেন দিদি