TMC MLA Manoj Tiwari: ‘সিসিটিভি ফুটেজ রয়েছে…’, ব্যানারকাণ্ডে অভিযুক্তদের জেলে পাঠানোর হুঁশিয়ারি মনোজের

TMC MLA Manoj Tiwari: বস্তুত, তোলাবাজির অভিযোগে আগেই বিদ্ধ হয়েছিলেন হাওড়া (Howrah) শিবপুর কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি। যা নিয়ে গত রবিবার (২৮ জুন) পথে নেমেছিল বিজেপি।

TMC MLA Manoj Tiwari: 'সিসিটিভি ফুটেজ রয়েছে...', ব্যানারকাণ্ডে অভিযুক্তদের জেলে পাঠানোর হুঁশিয়ারি মনোজের
মনোজ তিওয়ারি (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 5:54 AM

হাওড়া: ‘বাড়ি থেকে উচ্ছেদ করলে দশ লক্ষ টাকা, জমি দখল করলে তিরিশ লক্ষ টাকা, একশো দিনের কাজ দিলে দু’হাজার টাকা এমনকী প্রেমিকাকে বাড়ি থেকে তুললে ৫০ লক্ষ টাকা।’ মঙ্গলবার রাত্রিবেলা হাওড়া পুরসভার গেটের বাইরে শিবপুরের বিধায়ক মনোজ তিওয়ারির (Manoj tiwari) বিরুদ্ধে বেআইনি কাজের হিসাব দিয়ে এই ভাবেই ব্যানার পড়েছিল। গোটা ঘটনায় সকাল থেকে বিধায়ক নিশ্চুপ থাকলেও বুধবার সন্ধ্যে নাগাদ মুখ খোলেন তিনি। যাঁরা তাঁর নামে এই পোস্টার দিয়েছেন তাঁদের যে ছেড়ে কথা বলবেন না তাও সাফ জানান তৃণমূল এই বিধায়ক।

গতকাল সাংবাদিকদের মুখোমুখি হয়ে মনোজ বলেন, “কে বা কারা এই কাজ করেছে সব কিছুর তদন্ত হচ্ছে। আগামী কয়েকদিনের মধ্যেই জানা যাবে কে বা কারা ওই ব্যানার লাগিয়েছে। এই সব কাজ করে কেউ যদি ভেবে থাকে আমি বাড়িতে বসে মজা করব বা কেউ আমায় বাঁচিয়ে দেবে তা কখনও হবে না। কারণ আইন শৃঙ্খলা রয়েছে। যে বা যাঁরা এই কাজ করেছেন সবটাই সিসিটিভি ক্যামেরাতে বন্দি হয়েছে। প্রশাসন সম্পূর্ণ বিষয় নজর রেখেছে। আমার কাছেও সেই সব তথ্য আছে। প্রমাণ হলে তাদের জেলে যেতে হবে। আগামী দিনে সবটাই সবার সামনে আসবে।”

বস্তুত, তোলাবাজির অভিযোগে আগেই বিদ্ধ হয়েছিলেন হাওড়া (Howrah) শিবপুর কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি। যা নিয়ে গত রবিবার (২৮ জুন) পথে নেমেছিল বিজেপি। এর আগে তোলাবাজির অভিযোগে মনোজ ঘনিষ্ঠদের বিরুদ্ধে সরব হয়েছিলেন এক ব্যবসায়ী। বিষয়টি সামনে আসতেই জল ধীরে ধীরে ঘোলা হতে শুরু করে। এবার বিধায়কের বিরুদ্ধে পড়ল ব্যানার। তবে কে বা কারা এই ব্যানার লাগিয়ে গিয়েছেন তা জানতে পারা যায়নি।

প্রসঙ্গত, গত সপ্তাহে শিবপুরের ব্যবসায়ী মানস রায় ও তাঁর স্ত্রী মৌমিতা রায়কে ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারির ঘনিষ্ঠরা হুমকি দেন বলে অভিযোগ ওঠে। মানসবাবুর দাবি তাঁদের নিজস্ব কারখানা ছেড়ে দিতে বলে মনোজের দলবল। সেই জলগড়ায় বহুদূর। জেলারই আরেক মন্ত্রী অরূপ রায় (সমবায় মন্ত্রী) অভিযোগকারী পরিবারের পাশে দাঁড়িয়ে বলেন, দল কোনওরকম অপরাধমূলক কাজ বরদাস্ত করবে না। কেউ জড়িত থাকলে পুলিশ ব্যবস্থা নেবে। এরপরই বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন ডেকে চাঞ্চল্যকর মন্তব্য করেন মনোজ তিওয়ারি। বলেন, “আমার মনে হচ্ছে কয়েক জনের পছন্দ হচ্ছে না। সে কারণে আমাকে কর্নার করার চেষ্টা হচ্ছে।” তবে এই ঘটনা নজর এড়ায়নি বিরোধীদের। এরপর রবিবার পথে নেমে মনোজের বিরুদ্ধে সরব হয় পদ্ম শিবির। বেআইনি কার্যকলাপ ও তোলাবাজির অভিযোগ তুলে বিক্ষোভও দেখায় তারা।