Naukadubi: পিকনিক করে ফেরার পথে নৌকাডুবি, রূপনারায়ণে খোঁজ নেই ৬ জনের

Howrah: পিকনিক থেকে ফেরার সময় রূপনারায়ণের মাঝে নৌকাডুবি হয়। এরপরে বেশ কয়েকজন সাঁতারে উঠতে পারলেও ৬ জনের খোঁজ পাওয়া যায়নি। খবর পেয়েই এলাকায় পৌঁছয় বাগনান ও ভাটরা ফাঁড়ির পুলিশ। যায় জয়পুর থানার পুলিশও। নদীতে নেমে নৌকা করে তল্লাশি শুরু করে। বিপর্যয় মোকাবিলা দফতরেও খবর দেওয়া হয়।

Naukadubi: পিকনিক করে ফেরার পথে নৌকাডুবি, রূপনারায়ণে খোঁজ নেই ৬ জনের
সন্ধ্যা গড়ালেও চলছে তল্লাশি। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2024 | 9:35 PM

সুব্রত বন্দ্যোপাধ্যায়

হাওড়া: পিকনিক সেরে ফেরার পথে নৌকাডুবি। নিখোঁজ ৬ জন কিশোর। বৃহস্পতিবার হাওড়া থেকে কয়েকজন ও বাগনান থেকে কয়েকজন মিলে ১৪-১৫ জনের একটি দল পিকনিক করতে গিয়েছিল। মানকুর ঘাট থেকে রূপনারায়ণ পার হয়ে নৌকায় করে পিকনিক করতে গিয়েছিল মেদিনীপুরের দুধকুমড়া ত্রিবেণী পার্কে।

সেখান থেকে ফেরার সময় রূপনারায়ণের মাঝে নৌকাডুবি হয়। এরপরে বেশ কয়েকজন সাঁতারে উঠতে পারলেও ৬ জনের খোঁজ পাওয়া যায়নি। খবর পেয়েই এলাকায় পৌঁছয় বাগনান ও ভাটরা ফাঁড়ির পুলিশ। যায় জয়পুর থানার পুলিশও। নদীতে নেমে নৌকা করে তল্লাশি শুরু করে। বিপর্যয় মোকাবিলা দফতরেও খবর দেওয়া হয়।

জানা গিয়েছে, নিখোঁজ সকলেই হাওড়া লিলুয়া থানার বেলগাছিয়া লিচুবাগান এলাকার বাসিন্দা। পরিবারের লোকজন মিলেই বাগনানের বাকসি গিয়েছিলেন। সেখান থেকে নৌকায় রূপনারায়ণ পেরিয়ে ত্রিবেনি পার্কে পিকনিক করতে যান। এদিকে খবর ছড়াতেই রূপনারায়ণের তীরে ভিড় জমে যায়। সন্ধ্যা পার করেও তল্লাশি চলছে।