Howrah Station: হাওড়া থেকে ছাড়া হল বিশেষ ট্রেন, বসেছে হেল্প ডেস্ক

Howrah Station: জানা গিয়েছে, হাওড়া স্টেশন ও শিয়ালদহ স্টেশনে জরুরি ভিত্তিতে দু'টি মোবাইল নম্বর চালু করা হয়েছে। এছাড়া একটি বিশেষ ট্রেন যাচ্ছে উদ্ধারকার্যের জন্য। থাকবেন রেলের বিভিন্ন উচ্চ-পদস্থ কর্তা। তার প্রস্তুতি শুরু হয়েছে।

Howrah Station: হাওড়া থেকে ছাড়া হল বিশেষ ট্রেন, বসেছে হেল্প ডেস্ক
পরিজনরা আসছেন খোঁজ নিতেImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2024 | 2:28 PM

হাওড়া: সকলে বলছেন এ যেন করমণ্ডল এক্সপ্রেসের দুর্ঘটনার স্মৃতি ফিরিয়ে দিচ্ছে। ঠিক যেমন ওই ঘটনার পর দুর্ঘটনার কবলে পড়া যাত্রীদের খোঁজ নিতে হাওড়া স্টেশনে এসেছিলেন পরিজনরা, তেমনই কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রীদের খোঁজ নিতে আসছেন তাঁদের পরিজনরা হাওড়া স্টেশনে। ইতিমধ্যেই সেখানে খোলা হয়েছে হেল্প ডেস্ক।

জানা গিয়েছে, হাওড়া স্টেশন ও শিয়ালদহ স্টেশনে জরুরি ভিত্তিতে দু’টি মোবাইল নম্বর চালু করা হয়েছে। এছাড়া একটি বিশেষ ট্রেন যাচ্ছে উদ্ধারকার্যের জন্য। থাকবেন রেলের বিভিন্ন উচ্চ-পদস্থ কর্তা। তার প্রস্তুতি শুরু হয়েছে। পাশাপাশি এও জানা যাচ্ছে, এখনও পর্যন্ত কোনও ট্রেন বাতিল করা হয়নি। প্রচুর ট্রেনের রুট ঘুরিয়ে দেওয়া হয়েছে।

জানা যাচ্ছে, আজ সকাল ৯টার আশপাশে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে ঘটে দুর্ঘটনা। পিছন থেকে এসে একটি মালগাড়ি ধাক্কা মারে কাঞ্চনজঙ্ঘাকে। একটি বগি উঠে যায় ইঞ্জিনের ওপর। আরও দুটো বগি দুমড়ে মুচড়ে যায়। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে শেষ পাওয়া খবর অনুযায়ী ( দুপুর দেড়টা) মৃতের সংখ্যা পনেরো। আহত প্রায় ৬০ জন। মৃত্যু হয়েছে মালগাড়ির চালকেরও।