Jalpaiguri SP: সরস্বতী পুজোর অনুষ্ঠানে গান গেয়ে আসর মাতালেন পুলিশ সুপার

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sukla Bhattacharjee

Updated on: Jan 26, 2023 | 11:38 PM

জনপ্রিয় হিন্দি ছায়াছবি 'মাসুম'-এর অত্যন্ত জনপ্রিয় গান 'তুজসে নারাজ নেহি জিন্দেগী' গাইলেন তিনি। যা শুনে মুগ্ধ হয়ে যান দর্শকবৃন্দ।

Jalpaiguri SP: সরস্বতী পুজোর অনুষ্ঠানে গান গেয়ে আসর মাতালেন পুলিশ সুপার
সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চে উঠে গান গাইলেন জলপাইগুড়ির পুলিশ সুপার বিশ্বজিৎ মাহাতো।

Follow us on

জলপাইগুড়ি: যে রাঁধে, সে চুলও বাঁধে! এবার এই প্রবাদটির প্রমাণ দিলেন জলপাইগুড়ির পুলিশ সুপার। প্রজাতন্ত্র দিবসে দিনভর জেলার আইন-শৃঙ্খলা সামাল দেওয়ার পাশাপাশি রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদানও করলেন তিনি। শুধু অনুষ্ঠানে উপস্থিত হওয়া নয়, একেবারে মঞ্চে উঠে তুজসে নারাজ নেহি জিন্দেগি গানটি গেয়েও শোনালেন জলপাইগুড়ির পুলিশ সুপার বিশ্বজিৎ মাহাতো।

জলপাইগুড়ি প্রেস ক্লাব প্রতি বছরই বিগ বাজেটের সরস্বতী পুজোর আয়োজন করে থাকে। এবারেও তার ব্যতিক্রম হয়নি। সকালে পুজোর পর প্রসাদ বিতরণ করা হয়। তারপর এলাকাবাসীর মন জয় করতে রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর এই সাংস্কৃতিক অনুষ্ঠানেরই অন্যতম অতিথি হিসাবে উপস্থিত হন জেলা পুলিশ সুপার বিশ্বজিৎ মাহাতো। যদিও এবারে ২৬ জানুয়ারি এবং সরস্বতী পূজো একই দিনে পড়ায় জেলার আইন-শৃঙ্খলা সামাল দিতে পুলিশ সুপারের একটা বাড়তি চাপ ছিল। কিন্তু, সেই চাপ সামলে তিনি যেভাবে সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে জনসংযোগ রক্ষা করে গেলেন, তা সকলের মন কেড়েছে।

জলপাইগুড়ির পুলিশ সুপার বিশ্বজিৎ মাহাতো এদিন প্রেস ক্লাবের সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে যে পারফর্ম করলেন তা দেখে এবং শুনে রীতিমতো হতবাক দর্শকবৃন্দ। মঞ্চে উঠে সেখানে উপস্থিত ব্যান্ডের সঙ্গে তাল মিলিয়ে জনপ্রিয় হিন্দি ছায়াছবি ‘মাসুম’-এর অত্যন্ত জনপ্রিয় গান ‘তুজসে নারাজ নেহি জিন্দেগী’ গাইলেন তিনি। যা শুনে মুগ্ধ হয়ে যান দর্শকবৃন্দ। বলা যায়, শেষবেলায় গান গেয়ে সকলের মন জয় করে সরস্বতী পুজোর সাংস্কৃতির সন্ধ্যার আসর মাত করে দিলেন জলপাইগুড়ি জেলা পুলিশ সুপার বিশ্বজিৎ মাহাতো। আর এই গান গেয়ে সকলের মন জয়ের মাধ্যমে তিনি যে জনসংযোগ করে গেলেন, তা বলা বাহুল্য।

প্রসঙ্গত, বর্তমানে বিভিন্ন জায়গাতেই পুলিশের বিরুদ্ধে ঘুষ নেওয়া সহ বিভিন্ন অমানবিক ও অসামাজিক কাজ করার অভিযোগের খবর প্রকাশ্যে আসে। অনেকের মনেই পুলিশ সম্পর্কে বিরূপ ধারণা রয়েছে। কিন্তু, সব পুলিশকর্মী সমান নন। পুলিশকর্মীদের মধ্যেও যে মন রয়েছে, তাঁরাও যে আর পাঁচজনের মতো সামাজিক মানুষ, এদিন যেন তারই প্রমাণ দিলেন জলপাইগুড়ির পুলিশ সুপার বিশ্বজিৎ মাহাতো। দিনভর আইন-শৃঙ্খলার চাপ সামলানোর পর তিনি যেভাবে সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিয়ে অসাধারণ গান গাইলেন, তা দেখে অভিভূত সকলেই।

Latest News Updates

Related Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla