Snake Rescue in Jalpaiguri: সাপ উদ্ধারে গিয়ে বড় বিপদ, জাত গোখরোর ছোবল খেয়ে হাসপাতালে পরিবেশ কর্মী

Snake Rescue in Jalpaiguri: শনিবার বিকালে জলপাইগুড়ি শহরের সমাজ পাড়ার একটি বাড়িতে সাপ উদ্ধারে গিয়ে ছিলেন অঙ্কুর দাস। আঠায় আটকে পড়ে ছিল গোখরো সাপটি। উদ্ধারও করেছিলেন। কিন্তু, তারমধ্যেই ঘটে যায় এ ঘটনা।

Snake Rescue in Jalpaiguri: সাপ উদ্ধারে গিয়ে বড় বিপদ, জাত গোখরোর ছোবল খেয়ে হাসপাতালে পরিবেশ কর্মী
জাত গোখরোর ছোবল খেলেন পরিবেশ কর্মীImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2023 | 10:43 AM

জলপাইগুড়ি: জাত গোখরোর ছোবল খেয়ে হাসপাতালে চিকিৎসাধীন পরিবেশ কর্মী। খবর চাউর হতেই উদ্বেগ শহরে। শনিবার সাপ ধরতে গিয়ে জলপাইগুড়িতে বিষধর গোখরো সাপের ছোবল খেলেন সমাজসেবী ও পরিবেশ কর্মী অঙ্কুর দাস। তবে ছোবল খেয়ে পালিয়ে যাননি তিনি। শেষ পর্যন্ত সাপটিকে নিরাপদ আশ্রয়ে ছেড়ে দিয়ে জলপাইগুড়ি (Jalpaiguri) মেডিক্যাল কলেজের অধীনে থাকা সুপার স্পেশালিটি হাসপাতালে নিজেই ভর্তি হয়েছেন তিনি। সেখানেই তার চিকিৎসা চলছে।

জানা গিয়েছে, শনিবার বিকালে জলপাইগুড়ি শহরের সমাজ পাড়ার একটি বাড়িতে সাপ উদ্ধারে গিয়ে ছিলেন অঙ্কুর দাস। আঠায় আটকে পড়ে ছিল গোখরো সাপটি। এদিকে অঙ্কুরবাবু যে এই প্রথম সাপ উদ্ধার করছেন এমনটা নয়। প্রায় প্রতিদিনের মতো এদিনও দক্ষতার সঙ্গে সাপটিকে ধরে ফেলেন তিনি। সবই ঠিক ছিল তখনও পর্যন্ত। সমস্যা তৈরি হল অন্য জায়গায়। 

শরীরে আঠা লেগে যাওয়ায় কিছুটা অসুস্থ হয়ে পড়েছিল সাপটি। প্রাথমিক চিকিৎসার পর সুস্থ করে সাপটিকে প্লাস্টিকের জারে ঢোকাতে যাচ্ছিলেন অঙ্কুরবাবু। তখনই আচমকা আঙুলে ছোবল বসিয়ে দেয় বিষধর গোখরো। সেই অবস্থাতেই সাপটিকে নিরাপদ জায়গায় ছেড়ে দিয়ে মেডিক্যাল কলেজের সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি হন তিনি। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।