Vote Worker Death: ভোটের ডিউটি করতে এসেছিলেন, সাদা কাপড়ে মুড়ে বাড়ি ফিরছে দেহ

Maldah: ৭ মে অর্থাৎ আগামিকাল তৃতীয় দফার ভোট। এ রাজ্যের তিন কেন্দ্রে ভোটগ্রহণ। তালিকায় আছে মালদহ জেলাও। এ জেলার মালদহ উত্তর ও মালদহ দক্ষিণ কেন্দ্রে মঙ্গলবার ভোট। ভোট রয়েছে মুর্শিদাবাদ ও জঙ্গিপুর লোকসভা কেন্দ্রেও। সেই ভোটের ডিউটি করতেই এসেছিলেন নবীন মুক্তান।

Vote Worker Death: ভোটের ডিউটি করতে এসেছিলেন, সাদা কাপড়ে মুড়ে বাড়ি ফিরছে দেহ
বৈষ্ণবনগর থানা। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2024 | 12:21 PM

মালদহ: ভোটের ডিউটি করতে এসে হঠাৎ করে অসুস্থ। আর তারপরই মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক ভোটকর্মী। দার্জিলিং জেলা থেকে মালদহের বৈষ্ণবনগর থানাLarge_Image_baishnabnagar PS এলাকায় ভোটের ডিউটি করতে এসেছিলেন নবীন মুক্তান (৪৩)। জেলার লামা রোড এলাকার বাসিন্দা ছিলেন তিনি। তাঁর ভোটের ডিউটি পড়েছিল বৈষ্ণবনগর থানা এলাকায়। সেখানেই রবিবার রাতে তিনি হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন।

তড়িঘড়ি তাঁকে স্থানীয় বেদরাবাদ গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি। জরুরি বিভাগেই তাঁকে ডাক্তার মৃত বলে ঘোষণা করে। তবে তাঁর মৃত্যুর কারণ খতিয়ে দেখতে দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

৭ মে অর্থাৎ আগামিকাল তৃতীয় দফার ভোট। এ রাজ্যের তিন কেন্দ্রে ভোটগ্রহণ। তালিকায় আছে মালদহ জেলাও। এ জেলার মালদহ উত্তর ও মালদহ দক্ষিণ কেন্দ্রে মঙ্গলবার ভোট। ভোট রয়েছে মুর্শিদাবাদ ও জঙ্গিপুর লোকসভা কেন্দ্রেও। সেই ভোটের ডিউটি করতেই এসেছিলেন নবীন মুক্তান। আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপরই এমন ঘটনা।