Malda: ‘ভাসুর বলছে আমার সঙ্গে ঘুমাবি কি?’, ভয়াবহ অভিজ্ঞতা শোনালেন মহিলা

Malda: এ প্রসঙ্গে আহত মহিলা বলেন, "আমায় বলছে আমার সঙ্গে তুই ঘুমাবি কি? তাহলে অধিকার দেব। প্রতিবাদ করেছিলাম। এরপর আজ চার-পাঁচদিন ধরে আমায় গালিগালাজ করছিলেন। আমি সহ্য করে চলেছি। আমার মেয়েদেরও গালি দিচ্ছিল। আমি প্রতিবাদ করেছি। তারপর আমি ঘরে চলে আসি। তবে বুঝতে পারিনি ছুরি দিয়ে আমার গাল কেটে দিয়েছে। আমি প্রতিবাদ করেছিলাম।"

Malda: 'ভাসুর বলছে আমার সঙ্গে ঘুমাবি কি?', ভয়াবহ অভিজ্ঞতা শোনালেন মহিলা
মালদহে হেনস্থা মহিলাকেImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2024 | 4:18 PM

মালদহ: কী কাণ্ড! মদ্যপ অবস্থায় গালিগালাজ করার প্রতিবাদ। ভাইয়ের স্ত্রী-র গালে ছুরি ঢুকিয়ে দিল দাদা। রক্তাক্ত অবস্থায় মাটিয়ে লুটিয়ে পড়েন ওই মহিলা। মালদহর থানার সাহাপুরের বাগানপাড়া এলাকায় উত্তেজনা। আক্রান্ত মহিলার নাম চুমকি হালদার। তিনি বর্তমানে চিকিৎসাধীন।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদহের সাহাপুরে। সেখানেই থাকতেন রতন এবং চুমকি। অভিযোগ, ভাসুর রতন হালদার মদ্যপ অবস্থায় এসে চুমকিকে গালিগালাজ করে। তার প্রতিবাদ করতে গিয়েছিলেন চুমকি। এরপর বাড়ি যেতেই ধারাল চাকু বের করে চুমকি হালদারের গালে ঢুকিয়ে দেয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় চুমকি হালদারকে ধারাল অস্ত্র সহ নিয়ে যাওয়া হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুরাতন মালদা থানার পুলিশ।

এ প্রসঙ্গে আহত মহিলা বলেন, “আমায় বলছে আমার সঙ্গে তুই ঘুমাবি কি? তাহলে অধিকার দেব। প্রতিবাদ করেছিলাম। এরপর আজ চার-পাঁচদিন ধরে আমায় গালিগালাজ করছিলেন। আমি সহ্য করে চলেছি। আমার মেয়েদেরও গালি দিচ্ছিল। আমি প্রতিবাদ করেছি। তারপর আমি ঘরে চলে আসি। তবে বুঝতে পারিনি ছুরি দিয়ে আমার গাল কেটে দিয়েছে। আমি প্রতিবাদ করেছিলাম।”