Humayun Kabir: চিকিৎসকদের হুমকি দিয়েছিলেন, এবার ১৪ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে নাম জড়ালো তৃণমূল বিধায়ক হুমায়ুনের

Humayun Kabir: জানা গিয়েছে, ঘাটের বরাত পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন হুমায়ুন। অভিযোগ, কিন্তু বরাত পায়নি ওই সংস্থা। এ দিকে, বরাত না মেলায় টাকা ফেত চায় তারা। তবে সেই টাকাও ফেরত দেওয়া হয়নি বলে অভিযোগ। এরপর ভরতপুর থানায় দায়ের হয় লিখিত অভিযোগ।

Humayun Kabir: চিকিৎসকদের হুমকি দিয়েছিলেন, এবার ১৪ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে নাম জড়ালো তৃণমূল বিধায়ক হুমায়ুনের
হুমায়ূন কবির, বিধায়কImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2024 | 5:49 PM

ভরতপুর: চিকিৎসকদের ঘেরাওয়ের হুমকি দিয়ে আগেই বিতর্কে জড়িয়েছিলেন ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ূন কবির। আর এবার প্রতারণার অভিযোগে নাম জড়ালো তাঁর। ইতিমধ্যেই তোলাবাজির অভিযোগে তৃণমূল বিধায়কের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে ভরতপুর থানায়।

জানা গিয়েছে, ঘাটের বরাত পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন হুমায়ুন। অভিযোগ, কিন্তু বরাত পায়নি ওই সংস্থা। এ দিকে, বরাত না মেলায় টাকা ফেত চায় তারা। তবে সেই টাকাও ফেরত দেওয়া হয়নি বলে অভিযোগ। এরপর ভরতপুর থানায় দায়ের হয় লিখিত অভিযোগ। এরপরই এই ঘটনায় সরব হয় ওই সংস্থা। পাশাপাশি হুমায়ুনের নামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও চিঠি দেয় তারা। একই সঙ্গে অভিযোগ জানানো হয়েছে মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতির কাছে।

এ প্রসঙ্গে ওই সংস্থার এক কর্মী অভিযোগ করে বলেন, “লোহাপুর ফেরীঘাট পাইয়ে দেবেন বলেছিলেন। তার বদলে বলেছিলেন চোদ্দ লক্ষ টাকা প্রয়োজন। পঞ্চায়েত থেকে টেন্ডার হয়। উনি বললেন না আমার এখান থেকে টেন্ডার হবে। আমি ঘাট পাইয়ে দেব। বিধায়কের কথা শুনে আমরা টাকাও দিয়ে দিই। সেই চোদ্দ লক্ষ টাকা আমাদের ফেরত দেয়নি। চার লক্ষ টাকা করে আট লক্ষ টাকার দুটো চেক দেয়। সেই চেক আমরা ব্যাঙ্কে নিয়ে যাই। তখন ব্য়াঙ্ক ম্যানেজার বলে না এই চেকে কোনও টাকা নেই। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আমাদের অনুরোধ এই টাকা যাতে আমরা পাই তার জন্য কিছ একটা করুন।” যদিও, এই বিষয়ে এখনও পর্যন্ত হুমায়ূন কবিরের কোনও প্রতিক্রিয়া মেলেনি।