Mamata Banerjee on Mahua Moitra: ‘ওঁর বাবা-মা বেচারা কিছু জানে না, তল্লাশি করে এল’, মহুয়ার প্রচারে মমতা

Mamata Banerjee on Mahua Moitra: এ দিন মমতা বলেন, " মহুয়ার উপর দেখেছেন কী অত্যাচার হয়েছে? ওঁকে লোকসভা থেকে তাড়িয়ে দিয়েছে। কারণ ওজোরে জোরে কথা বলত। বিজেপির বিরুদ্ধে আওয়াজ তুলত।" একই সঙ্গে মহুয়া মৈত্রর বাবার বাড়িতে সিবিআই যাওয়া নিয়েও ক্ষুব্ধ হন মুখ্যমন্ত্রী

Mamata Banerjee on Mahua Moitra: 'ওঁর বাবা-মা বেচারা কিছু জানে না, তল্লাশি করে এল', মহুয়ার প্রচারে মমতা
মহুয়ার প্রচারে মমতাImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2024 | 3:28 PM

কৃষ্ণনগর: আসন্ন লোকসভা ভোটের প্রচারে নেমেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার কৃষ্ণনগরে দাঁড়িয়ে তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রর সমর্থনে প্রচারে নামেন মমতা। মহুয়া মৈত্রকে পাশে দাঁড় করিয়ে কেন্দ্রকে কার্যত একহাত নিলেন তিনি। অভিযোগ করলেন, লোকসভা থেকে ইচ্ছাকৃতভাবে মহুয়াকে তাড়িয়ে দেওয়া হয়েছে।

এ দিন মমতা বলেন, “মহুয়ার উপর দেখেছেন কী অত্যাচার হয়েছে? ওঁকে লোকসভা থেকে তাড়িয়ে দিয়েছে। কারণ ওজোরে জোরে কথা বলত। বিজেপির বিরুদ্ধে আওয়াজ তুলত।” একই সঙ্গে মহুয়া মৈত্রর বাবার বাড়িতে সিবিআই যাওয়া নিয়েও ক্ষুব্ধ হন মুখ্যমন্ত্রী। বলেন, “ওঁর বাবা মা বেচারা কিছু জানে না। ওঁর বাড়িতেও তল্লাশি করে এল। ওদের কাজ যেমন করে হোক মহুয়াকে হারানো।”

তৃণমূল সুপ্রিমোর প্রশ্ন,”কী ওকে আপনারা জেতাবেন তো? রানাঘাটেও জেতাবেন। বাংলার ৪২ টা সিটে তৃণমূলকে জেতাবেন।” এমনকী সভা শেষের সময়ও মহুয়া মৈত্রর হাত ধরে তাঁর জন্য ভোট প্রার্থনা করেন মমতা। বলেন, “মহুয়া ওদের যোগ্য জবাব দেব। আপনারা জেতানোর পরও ওঁকে তাড়িয়ে দিয়েছে এত বড় সাহস। তাই ওঁকে জিতিয়ে আবার পাঠাতে হবে যাতে মুখোশ খুলে দেয়।”