Nadia Bomb: স্বামীকে বসিয়ে রান্নাঘরে গিয়েছিলেন রাতের খাবার আনতে, একটা শব্দই স্ত্রীর অবস্থা সামনে আনল

Nadia Bomb: ঘটনাস্থল ধুবুলিয়া বেলপুকুর গ্রাম। আহত মহিলার নাম অর্পণা ঘোষ ওরফে সুতপা। তাঁর স্বামীর কাছ থেকে জানা গিয়েছে, বুধবার রাত্রি ৯টা নাগাদ রাতের খাবার তৈরি করার জন্য রান্নাঘরে ঢোকেন অপর্ণা। যেহেতু কাচা রান্নাঘর তাঁদের। সেই কারণে ঘরের জানালায় চট টাঙানো ছিল।

Nadia Bomb: স্বামীকে বসিয়ে রান্নাঘরে গিয়েছিলেন রাতের খাবার আনতে, একটা শব্দই স্ত্রীর অবস্থা সামনে আনল
নদিয়ায় বোমা ফেটে জখম (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 9:07 AM

নদিয়া: কখনও বল ভেবে খেলতে গিয়ে অঘটন। কখনও আবার শিশুকেন্দ্রের সামনে কখনও বা ঘরের উঠোনে মিলছে বোমা। পঞ্চায়েত ভোট যত সামনে আসছে ততই ধীরে-ধীরে উত্তপ্ত হচ্ছে রাজ্য। এবার বাড়িতেই মজুত বোমা। আর তা ফেটে জখম মহিলা।

ঘটনাস্থল ধুবুলিয়া বেলপুকুর গ্রাম। আহত মহিলার নাম অর্পণা ঘোষ ওরফে সুতপা। তাঁর স্বামীর কাছ থেকে জানা গিয়েছে, বুধবার রাত্রি ৯টা নাগাদ রাতের খাবার তৈরি করার জন্য রান্নাঘরে ঢোকেন অপর্ণা। যেহেতু কাচা রান্নাঘর তাঁদের। সেই কারণে ঘরের জানালায় চট টাঙানো ছিল।

আর রান্নাঘরে ঢুকে সেই চট সরাতেই বিকট শব্দ হয়। সেই শব্দ শুনে ছুটে আসেন স্বামী। দেখেন রান্নাঘরে আহত অবস্থায় পড়ে রয়েছেন তাঁর স্ত্রী। তড়িঘড়ি প্রথমে ধুবুলিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহত মহিলাকে। তারপর সেখান থেকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে পাঠানও হয়। তবে প্রশ্ন উঠেছে রান্নাঘরে কে বা কারা রান্নাঘরে বোমা রেখে গেল তা নিয়ে।

ঘটনার বিষয়ে বিবরণ দিতে গিয়ে আহতের স্বামী বলেন, “বোমে জখম হয়েছেন। পুরো দেখা যাচ্ছে। একটা শব্দ হতেই আমি ছুটে যাই। সঙ্গে-সঙ্গে দেখি এই অবস্থা।” অপরদিকে, ওই মহিলার ভাগ্নে বলেন, “আমি খেলা দেখছিলাম। মামা সেই সময় ডাকতে আসে। বলে যে মামি খাবার বাড়ছে খেতে আয়। মামি জানালার ধারে নুনের কৌটো আনতে যায়। সেই সময় একটা বিকট শব্দ হয়। গোটা ঘরময় রক্ত আর অন্ধকার দৃশ্যে কিছুই দেখতে পাচ্ছিলাম না। পরে দেখি বোমা ফেটে গিয়েছে।”