Mukul Roy: হঠাৎ কেন মুকুলের বাড়িতে? কী উদ্দেশ্য? সব জানালেন অর্জুন

Arjun Singh: কেন গিয়েছিলেন মুকুল রায়ের বাড়িতে? কী জানালেন অর্জুন সিং?

Mukul Roy: হঠাৎ কেন মুকুলের বাড়িতে? কী উদ্দেশ্য? সব জানালেন অর্জুন
কী বলছেন অর্জুন সিং?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2022 | 6:53 PM

ব্যারাকপুর: কালীপুজোর দিন মুকুল রায়ের (Mukul Roy) বাড়িতে গিয়েছিলেন অর্জুন সিং (Arjun Singh)। সঙ্গে ছিলেন কাঁচড়াপাড়ার প্রাক্তন ভাইস চেয়ারম্যান, পুরসভার একাধিক কাউন্সিলর সহ বেশ কয়েকজন তৃণমূল নেতা। আর সেই নিয়েই জোর চর্চা চলছে রাজ্য রাজনীতির অন্দরমহলে। কেন হঠাৎ মুকুল রায়ের বাড়িতে গেলেন তিনি? বিধানসভায় মুকুল মামলার দুই দফার শুনানির পর অধ্যক্ষ জানিয়ে দিয়েছিলেন, মুকুল বাবু বিজেপিতেই রয়েছেন। কোনও দলবদল করেননি তিনি। তাহলে অর্জুন সিং তো এখন তৃণমূলে। কেন তাহলে মুকুলের বাড়িতে দেখা গেল তাঁকে?

এই নিয়ে এবার মুখ খুললেন অর্জুন সিং নিজেই। জানালেন, মুকুল রায়ের বাড়িতে কালীপুজোতে নিমন্ত্রণ ছিল। তাই গিয়েছিলাম। আর কারা গিয়েছিল, তা আমার জানা নেই। তাহলে কি এবার তৃণমূল দলে মুকুল রায় গুরুত্বপূর্ণ পদ পাচ্ছেন? প্রশ্নের উত্তরে অর্জুন সিং জানান, এই বিষয়ে তাঁর কিছু জানা নেই। এই বিষয় দল জানে। এই বিষয়ে তাঁর কিছু বলার নেই। সাংসদ অর্জুন সিং বলেন, “এই বিষয়ে আমি কিছু জানি না। আমার জানার কথাও না। ওনার ছেলে আমাকে ফোন করে আমন্ত্রণ করেছিল কালীপুজোর জন্য। সেই কারণেই গিয়েছিলাম। এইটুকুই আমি জানি। কোনও রাজনৈতিক বিষয় নেই।”

অর্জুন সিং আরও জানান, “কাল ওনার সঙ্গে দেখা হয়েছে। শরীর অসুস্থ ছিল, এখন একটু সুস্থতার দিকে।” উল্লেখ্য, এককালে তৃণমূলের ‘নাম্বর টু’ ছিলেন মুকুল রায়। কিন্তু রাজ্য রাজনীতির কারবারিদের একাংশের মতে, তিনি এখন অনেকটাই নিষ্ক্রিয় হয়ে পড়েছেন। এদিকে সম্প্রতি বিজয়া পালন করতে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়েছিলেন মুকুল রায়। তারপর থেকে পার্থ ভৌমিক, জ্যোতিপ্রিয় মল্লিকের মতো তৃণমূলের প্রথম সারির নেতারা মুকুল বাবুর সঙ্গে দেখা করেছেন। এই নিয়েই বেশ জলঘোলা হচ্ছে রাজ্য রাজনীতিতে। সেই প্রসঙ্গে অর্জুন সিং বলেন, “কেন, কে যাচ্ছেন, সেই বিষয়ে আমার কিছু জানা নেই। আমাকে কিন্তু কালীপুজোর জন্যই ডেকেছিল। এর আগেও আমি গিয়েছি।”