Arjun Singh: ‘অ্যাক্সিডেন্টাল নেতা… দলের গায়ে কালি লাগাচ্ছে’, কড়া বার্তা দিলেন অর্জুন সিং

Arjun Singh: এদিন অর্জুন সিং মনে করিয়ে দেন, অভিষেক বন্দ্যোপাধ্যয় স্পষ্ট বার্তা দিয়েছেন যে ঠিকাদারি করলে তৃণমূল করা যাবে না।

Arjun Singh: 'অ্যাক্সিডেন্টাল নেতা... দলের গায়ে কালি লাগাচ্ছে', কড়া বার্তা দিলেন অর্জুন সিং
অর্জুন সিং (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2023 | 10:12 PM

জগদ্দল : দু বছর দলে ছিলেন না, তার মধ্যে এমন অনেক নেতা তৈরি হয়ে গিয়েছেন, যাঁরা দলের গায়ে দুর্নীতির কালি লাগাচ্ছেন। উত্তর ২৪ পরগনার জগদ্দলে প্রতিবাদ সভায় এমনই বিস্ফোরক দাবি করলেন তৃণমূল সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। সেই সব নেতারাই দলের বদনাম করছে বলেও দাবি করেছেন তিনি। কেন্দ্রের নীতির বিরুদ্ধে তৃণমূলের তরফে প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছিল সোমবার। সেখানেই এমন মন্তব্য করেন অর্জুন সিং।

দলের দুর্নীতিগ্রস্ত নেতাদের কার্যত এদিন হুঁশিয়ারি দিতে শোনা গিয়েছে অর্জুন -কে। তিনি বলেন, আমি ভুল বুঝে দু বছর অন্য দলে ছিলাম। আর এরই মাঝে অনেক অ্যাক্সিডেন্টাল নেতা তৈরি হয়ে গিয়েছে, যারা দলের গায়ে কালি লাগাচ্ছে। দলের স্বচ্ছ ভাবমূর্তি নষ্ট করছে। তাদের কোনও মতে রেয়াত করা হবে না। সভায় উপস্থিত দলীয় কর্মীদের রুখে দাড়াতে বলেন তিনি। অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে বলেন।

সভা শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অর্জুন সিং বলেন, এমন অনেকে নেতা হয়েছেন, যাঁদের আগে তৃণমূলের সঙ্গে কোনও যোগাযোগ ছিল না। তৃণমূল দলটা অনেক কষ্ট করে তৈরি করা হয়েছে বলে উল্লেখ করে তিনি বলেন, দলের গায়ে কালি লাগাতে দেব না। এই প্রসঙ্গে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কথা বলেন তিনি। বলেন, দলে থেকে ও নেতা সেজে অনেকে ঠিকাদারি করছেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ ঠিকাদারি করলে দলের নেতা হওয়া যাবে না। সেই সঙ্গে এদিন টোটো ও অটো চালকদের তিনি নির্দেশ দেন যাতে কেউ এক টাকাও চাইলে না দেওয়া হয়।