TMC: লোকসভা-বিধানসভায় হারবেন, আর পঞ্চায়েতে জিতবেন, দল মানবে না: বিশ্বজিৎ

Bagda TMC: উত্তর ২৪ পরগনার বাগদা পশ্চিম ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এদিন হেলেঞ্চা উচ্চ বিদ্যালয়ের মধ্যে বিজয় সম্মেলনের আয়োজন করা হয়। বিজয়া সম্মিলনীতে উপস্থিত ছিলেন বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি বিশ্বজিৎ দাস,বাগদার বিধায়ক মধুপর্ণা ঠাকুর ও রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের নেতা সুদীপ রাহা।

TMC: লোকসভা-বিধানসভায় হারবেন, আর পঞ্চায়েতে জিতবেন, দল মানবে না: বিশ্বজিৎ
বিশ্বজিৎ দাসImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2024 | 9:18 PM

বাগদা: ‘লোকসভা বিধানসভায় হারবেন,আর পঞ্চায়েতে বা পঞ্চায়েত সমিতিতে দখল করে থাকবেন এটা দল মেনে নেবে না।’ বাগদার বিজয়া সম্মিলনী থেকে বার্তা জেলা তৃণমূল সভাপতি বিশ্বজিৎ দাসের ।

উত্তর ২৪ পরগনার বাগদা পশ্চিম ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এদিন হেলেঞ্চা উচ্চ বিদ্যালয়ের মধ্যে বিজয় সম্মেলনের আয়োজন করা হয়। বিজয়া সম্মিলনীতে উপস্থিত ছিলেন বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি বিশ্বজিৎ দাস,বাগদার বিধায়ক মধুপর্ণা ঠাকুর ও রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের নেতা সুদীপ রাহা।

এ দিন বিজয়া সম্মিলনীতে বক্তব্য রাখতে গিয়ে ২০২৬ সালকে পাখির চোখ করবার জন্য কর্মীদেরকে অনুরোধ করেন বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি বিশ্বজিৎ দাস । মানুষের সঙ্গে জনসংযোগ বাড়ানোর জন্য অনুরোধ করেন কর্মীদের। তিনি বলেন, “লোকসভা বিধানসভা নির্বাচনে আপনারা হারবেন আর পঞ্চায়েত বা পঞ্চায়েত সমিতি দখল করে থাকবেন এটা দল মানবে না। বারবার হারবেন আর আপনাকে দল রেখে দেবে এটা হবে না।”

বিজয় সম্মেলনীর শেষে বিশ্বজিৎ দাস বলেন আগামীতে দলে সাংগঠনিক পরিবর্তন হবে। অনেক নেতার জনসংযোগ নেই, সেই কারণে আমাদের খারাপ ফল হচ্ছে। যারা ভাল কাজ করবে তাঁদের দায়িত্ব দেবে অভিষেক বন্দ্যোপাধ্যায়।”